Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ২৮ নভেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ১৪ ১৪২৮ ||  ২১ রবিউস সানি ১৪৪৩

শ্রদ্ধা ও ভালোবাসায় মাহমুদ সাজ্জাদের শেষ বিদায় 

জ্যেষ্ঠ বিনোদন প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৩৫, ২৫ অক্টোবর ২০২১   আপডেট: ১৭:৩৬, ২৫ অক্টোবর ২০২১
শ্রদ্ধা ও ভালোবাসায় মাহমুদ সাজ্জাদের শেষ বিদায় 

বিশিষ্ট অভিনেতা মাহমুদ সাজ্জাদ গতকাল (২৪ অক্টোবর) বিকেলে না-ফেরার দেশে পাড়ি জমিয়েছেন। আজ শ্রদ্ধা ও ভালোবাসায় শেষ বিদায় জানানো হলো এই অভিনেতাকে।

সর্বস্তরের মানুষের শ্রদ্ধা জানানোর জন্য মাহমুদ সাজ্জাদের মরদেহ আজ সোমবার সকালে নেওয়া হয় রাজধানীর শিল্পকলা একাডেমি জাতীয় নাট্যশালা প্রাঙ্গণে। এ সময় তার বন্ধু, স্বজন, ভক্ত-অনুরাগীরা ফুল দিয়ে শেষ শ্রদ্ধা ও ভালোবাসা জানান তাদের প্রিয় এই অভিনেতার প্রতি।

শ্রদ্ধা নিবেদনের পর মাহমুদ সাজ্জাদের মরদেহ নিয়ে যাওয়া হয় ময়মনসিংহের উদ্দেশে। সেখানে আজ পারিবারিক কবরস্থানে দাফন করা হবে তাকে।

পাঁচ ভাই ও দুই বোনের মধ্যে বড় মাহমুদ সাজ্জাদের ছোট ভাই সংস্কৃতি প্রতিমন্ত্রী কেএম খালিদ এবং মেজ ভাই বিটিভির সাবেক মহাপরিচালক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব ম হামিদ। মাহমুদ সাজ্জাদের উপল ও অঞ্জন নামে দুই সন্তান রয়েছে। তিনি করোনাভাইরাস-পরবর্তী জটিলতা নিয়ে দীর্ঘদিন রাজধানীর এভার কেয়ার হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ভর্তি ছিলেন।

৭৩ বছর বয়সী মাহমুদ সাজ্জাদ বিশ্ববিদ্যালয় জীবন থেকেই নাট্যচক্রের সঙ্গে জড়িত। এই দলের হয়ে অভিনয় করেছেন ‘লেট দেয়ার বি লাইট’, ‘স্পার্টাকাস’, ‘জনক’ প্রভৃতি নাটকে। পাশাপাশি অভিনয় করেছেন টিভি নাটকেও। তার অভিনীত চলচ্চিত্র হলো জহির রায়হান পরিচালিত ‘সংসার’, খান আতাউর রহমানের ‘ঝড়ের পাখি’, ‘আপন পর’, আজিজ আজহারের ‘চোখের জলে’ প্রভৃতি।

ঢাকা/রাহাত সাইফুল

সর্বশেষ

পাঠকপ্রিয়