Risingbd Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ২৯ নভেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ১৫ ১৪২৮ ||  ২২ রবিউস সানি ১৪৪৩

ছেলের প্রেমিকার জন্মদিনে শ্রাবন্তীর পার্টি

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪১, ২৬ অক্টোবর ২০২১   আপডেট: ১৭:৪৮, ২৬ অক্টোবর ২০২১
ছেলের প্রেমিকার জন্মদিনে শ্রাবন্তীর পার্টি

নিজের প্রেম-বিয়ে নিয়ে লুকোচুরি করলেও ছেলে অভিমন‌্যুর প্রেম নিয়ে কোনো রাখঢাক নেই টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ‌্যাটার্জির। কয়েক মাস আগে পুত্রের প্রেমিকা দামিনি ঘোষকে নিয়ে মালদ্বীপ ভ্রমণেও গিয়েছিলেন। এবার দামিনির জন্মদিনে জমিয়ে পার্টি করলেন শ্রাবন্তী চ‌্যাটার্জি। আর তার ছবিও ইনস্টাগ্রামে পোস্ট করেছেন এই অভিনেত্রী।

অন‌্যদিকে দামিনি ঘোষও তার ইনস্টাগ্রাম স্টোরিতে ছবি ও ভিডিও পোস্ট করেন। তাতে দেখা যায়—কেক কাটছেন শ্রাবন্তী। উচ্চস্বরে দামিনিকে জন্মদিনের শুভেচ্ছা জানান শ্রাবন্তী। তা ছাড়া শ্রাবন্তীর পোস্ট করা একাধিক ছবিতে দেখা যায়, দামিনির সঙ্গে হাস‌্যেজ্জ্বল ভঙ্গিতে ক‌্যামেরাবন্দি হয়েছেন শ্রাবন্তী। এসব ছবি নজরে আসার পর সমালোচনায় মুখরিত নেটিজেনরা।

দামিনির জন্মদিনের ভিডিও দেখতে ক্লিক করুন

দামিনি ঘোষের সঙ্গে দীর্ঘ চার বছর ধরে প্রেম করছেন অভিমন‌্যু। চলতি বছরের জানুয়ারিতে ইনস্টাগ্রামে এক পোস্টের মাধ‌্যমে এসব তথ‌্য জানান তিনি। এ ঘোষণার পর শ্রাবন্তী চ্যাটার্জি ভারতীয় একটি সংবাদমাধ্যমে বলেছিলেন—‘আমি জানি মেয়েটি ঝিনুকের (অভিমন্যু) বান্ধবী। এই বয়সে তো এ রকম হবেই।’

২০০৩ সালে পরিচালক রাজীবের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন শ্রাবন্তী। এই দম্পতির সন্তান অভিমন্যু। রাজীবের সঙ্গে ছাড়াছাড়ির পর প্রেমিক কৃষাণ ভিরাজকে বিয়ে করেন এই অভিনেত্রী। ২০১৬ সালের জুলাইয়ে শ্রাবন্তী ও কৃষাণের বিয়ে হয়। কিন্তু বছর পেরুতেই বিবাহবিচ্ছেদের কথা জানান শ্রাবন্তী। ২০১৯ সালে রোশানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। দীর্ঘদিন ধরে আলাদা থাকছেন রোশান-শ্রাবন্তী।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়