Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ০৯ ডিসেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ২৫ ১৪২৮ ||  ০৩ জমাদিউল আউয়াল ১৪৪৩

ভেঙে যাবে রাকুলের প্রেমের সম্পর্ক?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:০৪, ২৬ অক্টোবর ২০২১   আপডেট: ১৭:০৭, ২৬ অক্টোবর ২০২১
ভেঙে যাবে রাকুলের প্রেমের সম্পর্ক?

জনপ্রিয় অভিনেত্রী রাকুল প্রীত সিং। কিছুদিন আগে অভিনেতা-নির্মাতা জ্যাকি ভাগনানির সঙ্গে তার প্রেমের সম্পর্কের কথা ভক্তদের জানিয়েছেন এই অভিনেত্রী। তবে তাদের প্রেমের সম্পর্ক ভেঙে যাবে বলে জানিয়েছেন এক জ্যোতিষী।

বেনু স্বামী নামের এই জ্যোতিষীর দাবি, জ্যাকি ভাগনানি ও রাকুল সম্পর্ক নিয়ে জটিলতায় পড়বেন। রাকুল মিথুন রাশির জাতিকা। অন্যদিকে, মকর রাশির জাতক জ্যাকি ভাগনানি। তাদের গ্রহের প্রভাব পরস্পরের বিপরীত, যা তাদের বিয়ের ক্ষেত্রে সমস্যা হতে পারে। তিনি জানান, তাদের বাগদান টিকবে না ও বিয়ে ভেঙে যাবে।

এর আগে সামান্থা আক্কিনেনি, নাগা চৈতন্য এবং আখিল আক্কিনেনিকে নিয়ে ভবিষ্যদ্বাণী করেন বেনু স্বামী। দুর্ভাগ্যবশত পরবর্তী সময়ে সেটি ফলে যায়।

গত ১০ অক্টোবর রাকুলের জন্মদিনে ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে এই অভিনেত্রীর সঙ্গে হাত ধরে একটি ছবি পোস্ট করেন জ্যাকি ভাগনানি। ক্যাপশনে তিনি লেখেন, ‘তোমাকে ছাড়া দিনকে দিন মনে হয় না, তোমাকে ছাড়া সুস্বাদু খাবারেও কোনো মজা পাই না। সবচেয়ে সুন্দর মনের অধিকারীকে জন্মদিনের শুভেচ্ছা, যে আমার কাছে পৃথিবীর সবকিছু। দিনটা তোমার হাসির মতোই উজ্জ্বল ও তোমার মতো সুন্দর হোক। শুভ জন্মদিন আমার ভালোবাসা।’

অন্যদিকে, রাকুলও একই ছবি পোস্ট করে লেখেন, ‘ধন্যবাদ আমার ভালোবাসা। তুমি আমার এই বছরের শ্রেষ্ঠ উপহার। আমার জীবনকে রাঙিয়ে দেওয়ার জন্য ধন্যবাদ। আমাকে বাধাহীনভাবে হাসানোর জন্য ধন্যবাদ। একসঙ্গে আরো স্মৃতি তৈরি করব।’

বর্তমানে রাকুলের ঝুলিতে একাধিক সিনেমা রয়েছে। অজয় দেবগনের ‘মে ডে’ সিনেমায় দেখা যাবে তাকে। এছাড়া জন আব্রাহাম ও জ্যাকলিন ফার্নান্দেজের সঙ্গে ‘অ্যাটাক’ সিনেমায় অভিনয় করছেন তিনি।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়