Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ০৯ ডিসেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ২৫ ১৪২৮ ||  ০৩ জমাদিউল আউয়াল ১৪৪৩

সরব হলেন নায়িকা একা

জ্যেষ্ঠ বিনোদন প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:০৭, ২৬ অক্টোবর ২০২১  
সরব হলেন নায়িকা একা

ঢাকাই চলচ্চিত্রের ৯০ দশকের চিত্রনায়িকা একা। সে সময় জনপ্রিয় নায়াকদের বিপরীতে কাজ করে তিনি আলোচিত হন। কিন্তু চিত্রনায়ক মান্নার মৃত্যুর পর চলচ্চিত্র থেকে অন্তরালে চলে যান। কিছুদিন আগে মাদক ও নির্যাতনের মামলায় কারাগার থেকে মুক্তি পেয়েছেন তিনি।

মুক্তি পেয়েই সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছেন একা। ছবি, টিকটক এবং লাইভ করে নিজের অবস্থান জানান দিচ্ছেন এই নায়িকা। সম্প্রতি এক বিয়ের অনুষ্ঠানে গিয়ে লাইভ করেন একা। লাইভে তিনি ভালো আছেন বলেনও জানান।

গত ৩১ জুলাই রাজধানীর হাতিরঝিল থানায় একার বিরুদ্ধে দুটি মামলা দায়ের করা হয়। নির্যাতনের অভিযোগে গৃহকর্মী হাজেরা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা এবং বাসা থেকে মাদক উদ্ধার হওয়ার ঘটনায় পুলিশ বাদী হয়ে আরেকটি মামলা দায়ের করে।

১৯৯৭ সালে তোজাম্মেল হক বকুল পরিচালিত ‘রাখাল রাজা’ সিনেমার মাধ্যমে শাহিদা আরবী সিমন নাম নিয়ে ঢাকাই চলচ্চিত্রে অভিষেক হয় একার। সিনেমাটি ব্যবসায়ীকভাবে সফল হয়নি। পরের বছরই প্রয়াত সুপারস্টার মান্নার সঙ্গে জুটি বেঁধে ‘তেজী’ সিনেমায় অভিনয় করেন। এটি পরিচালনা করেন গুণী নির্মাতা কাজী হায়াৎ। এই সিনেমায় তার নাম ‘একা’ রাখা হয়। সিনেমাটি সুপারহিট হয়। এরপর নিজের সমসাময়িক প্রায় সব তারকা নায়কদের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করে বেশ কিছু সিনেমা উপহার দেন একা।

মান্নার সঙ্গে টানা ২০টি সিনেমায় অভিনয় করেছেন তিনি। মান্নার মৃত্যুর পর রুবেল, অমিত হাসান, আমিন খান, আলেকজান্ডার বো, শাকিল খান, ফেরদৌস, শাকিব খানসহ সবার সঙ্গেই অভিনয় করে সাফল্য পেয়েছেন এই নায়িকা। একা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘পাগলা হাওয়া’। কাজী হায়াৎ পরিচালিত এ সিনেমা মুক্তি পায় ২০১২ সালে। এরপর অজানা কারণে চলচ্চিত্র জগৎ থেকে একা দূরে সরে যান।

ঢাকা/রাহাত সাইফুল

সর্বশেষ

পাঠকপ্রিয়