Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ৩০ নভেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ১৬ ১৪২৮ ||  ২৩ রবিউস সানি ১৪৪৩

জন্মদিনে রাকিবকে মাহির চুম্বন

জ্যেষ্ঠ বিনোদন প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪৫, ২৭ অক্টোবর ২০২১   আপডেট: ১৪:৪৪, ২৭ অক্টোবর ২০২১

চিত্রনায়িকা মাহিয়া মাহির আজ (২৭ অক্টোবর) জন্মদিন। বিশেষ এই দিনটি তিনি উদযাপন করেছেন একেবারেই ঘরোয়াভাবে। তবে ভক্তদের ঠিকই চমকে দিয়েছেন এই চিত্রনায়িকা।

জন্মদিনের প্রথম প্রহরে তিনি সামাজিক যোগাযোগমাধ্যমে লাইভে এসেছেন। ভিডিওতে দেখা গেছে চারদিকে আলোর ঝলকানি। এ সময় সঙ্গে স্বামী ব্যবসায়ী কামরুজ্জামান সরকার রকিবও ছিলেন। তার হাতে ছিল মাহির প্রিয় ফুল।

জন্মদিনে সারপ্রাইজ দেওয়ার জন্য রাকিবকে প্রকাশ্যেই চুম্বন করেন মাহি। কারণ জন্মদিনের প্রথম প্রহরের এমন সুন্দর আয়োজন রাকিবের পরিকল্পনাতেই হয়েছে। যা মাহির জানা ছিল না- লাইভে কথাগুলো জানান মাহি।

স্বামীকে নিয়ে ফানুস উড়িয়ে, তার সঙ্গে আতশবাজি ফাটিয়ে বেশ ঘটা করে কেক কেটেছেন এই নায়িকা। এ আয়োজনে বিশেষ অতিথি হিসেবে কয়েকজনকে দেখা গেছে। ছিলেন আত্মীয়-স্বজনরাও।

২০১২ সালে জাজ মাল্টিমিডিয়ার প্রথম সিনেমা ‘ভালোবাসার রঙ’ দিয়ে যাত্রা শুরু মাহির। এরপর বেশ কিছু আলোচিত সিনেমা উপহার দেন এই নায়িকা।

১৯৯৩ সালের ২৭ অক্টোবর রাজশাহীতে জন্মগ্রহণ করেন তিনি। মাহির পারিবারিক নাম শারমিন আক্তার নিপা। সিনেমায় তিনি মাহিয়া মাহি নামেই জনপ্রিয়। তার পিতার নাম আবু বকর ও মায়ের নাম দিলারা ইয়াসমিনG

মাহি ঢাকার উত্তরা হাইস্কুল থেকে মাধ্যমিক ও ঢাকা সিটি কলেজ থেকে উচ্চ মাধ্যমিক সম্পন্ন করেন। এরপর তিনি শান্ত-মারিয়াম ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজিতে ফ্যাশন ডিজাইনিংয়ের ওপর পড়াশোনা করেন।
 

ঢাকা/রাহাত সাইফুল

সর্বশেষ

পাঠকপ্রিয়