ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

বুধবারও কারাগারে থাকছেন আরিয়ান

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:০৮, ২৭ অক্টোবর ২০২১   আপডেট: ১৮:৫২, ২৭ অক্টোবর ২০২১
বুধবারও কারাগারে থাকছেন আরিয়ান

মাদক মামলায় শাহরুখ পুত্র আরিয়ান খানের জামিন শুনানি বৃহস্পতিবার (২৮ অক্টোবর) পর্যন্ত মুলতাবি ঘোষণা করেছেন মুম্বাই উচ্চ আদালত।

মঙ্গলবার আরিয়ানের জামিন শুনানি শুরু হয়। পরে তা মুলতবি ঘোষণা করেন বিচারক। বুধবার বিচারপতি নীতীন সাম্বরের এজলাসে ফের জামিনের আবেদনের শুনানি শুরু হয়। আরিয়ানের আইনজীবীর প্রশ্নের জবাব দেন এনসিবির কৌঁসুলি, এএসজি অনিল সিং।

শাহরুখ পুত্রের হয়ে আদালতে লড়েছেন ভারতের সাবেক অ্যাটর্নি জেনারেল মুকুল রাহাতগি। আরিয়ানের আইনজীবী আদালতে যুক্তি দেখান, গ্রেপ্তারি পরোয়ানাতে সঠিক এবং উপযুক্ত তথ্য থাকা জরুরি, কেন গ্রেপ্তার করা হচ্ছে সেটা স্পষ্ট করতে হবে। তিনি দাবি করেন, আরিয়ানের গ্রেপ্তারি পরোয়ানাতে বেশ কিছু জিনিসের উল্লেখ রয়েছে, যা তার কাছ থেকে উদ্ধার করা হয়নি।

গত ২ অক্টোবর রাতে মুম্বাই থেকে ভারতের পর্যটন নগরী গোয়াগামী বিলাসবহুল প্রমোদতরী থেকে আরিয়ানসহ আটজনকে আটক করে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। কয়েক ঘণ্টা জেরার পর তাদের গ্রেপ্তার করা হয়। গত ৭ অক্টোবর থেকে কারাবন্দি রয়েছেন শাহরুখপুত্র। শুরুতে কোভিড-১৯ পরীক্ষার পর কোয়ারেন্টাইন ব্যারাকে রাখা হলেও পরে সাধারণ বন্দিদের সঙ্গে থাকছেন আরিয়ান।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়