Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ২৮ নভেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ১৪ ১৪২৮ ||  ২০ রবিউস সানি ১৪৪৩

চড়া দাম চাইছেন কীর্তি সুরেশ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৩২, ২৮ অক্টোবর ২০২১   আপডেট: ০৮:৪০, ২৮ অক্টোবর ২০২১
চড়া দাম চাইছেন কীর্তি সুরেশ

ভারতের তামিল, তেলেগু, মালায়ালাম ভাষার অনেক দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন কীর্তি সুরেশ। কাজের স্বীকৃতিস্বরূপ ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত ‘মহানতি’ সিনেমার জন্য ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন তিনি।

প্রতি চলচ্চিত্রের জন্য কীর্তি সুরেশ পারিশ্রমিক নেন ২ কোটি রুপি। করোনার কারণে দীর্ঘ দিন শুটিং থেকে দূরে ছিলেন। শুটিংয়ে ফেরার আগে পারিশ্রমিক কমানোর সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। এবার পারিশ্রমিক বাড়ালেন এই অভিনেত্রী। তবে আগের চেয়ে অনেক বেশি পারিশ্রমিক দাবি করছেন কীর্তি।

টলিউড ডটনেট এক প্রতিবেদনে জানিয়েছে, কীর্তি সুরেশের পরবর্তী সিনেমা ‘দশরা’। সিনেমাটির কেন্দ্রীয় নারী চরিত্রে দেখা যাবে তাকে। এ সিনেমার জন্য ৩ কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন তিনি। সিনেমাটিতে তার বিপরীতে অভিনয় করবেন নানি। এটি পরিচালনা করবেন শ্রীকান্ত ওডেলা। শ্রী লক্ষ্মী ভেঙ্কটেশ্বর সিনেমাসের ব্যানারে নির্মিত হবে চলচ্চিত্রটি।

কীর্তি সুরেশের ঘনিষ্ঠজন সংবাদমাধ্যমটিকে বলেন—‘কীর্তি সুরেশ তার পারিশ্রমিক বাড়িয়েছেন। কারণ তার চাহিদা অনুযায়ী পারিশ্রমিক কম ছিল।’

২০০০ সালে মালায়ালাম ভাষার ‘পাইলট’ সিনেমায় শিশুশিল্পী হিসেবে প্রথম অভিনয় করেন কীর্তি সুরেশ। এরপর আরো বেশ কটি সিনেমা ও টেলিভিশন সিরিয়ালে শিশুশিল্পী হিসেবে অভিনয় করেন তিনি। ২০১৩ সালে মালায়ালাম ভাষার ‘গীতাঞ্জলি’ সিনেমায় প্রথম কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করেন কীর্তি। এ পর্যন্ত তার অভিনীত ২৫টি সিনেমা মুক্তি পেয়েছে।

বর্তমানে তামিল, তেলেগু ও মালায়ালাম ভাষার ৫টি সিনেমার কাজ কীর্তির হাতে রয়েছে। এর মধ্যে ৪টি সিনেমার শুটিং শেষ করেছেন। বর্তমানে ‘সারকারু ভারি পাতা’ সিনেমার শুটিং নিয়ে স্পেনে ব্যস্ত সময় পার করছেন। এতে তার বিপরীতে অভিনয় করছেন মহেশ বাবু।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়