ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

দিল্লির শুটিং সেটে বাঁধনের জন্মদিন উদযাপন

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫৯, ২৮ অক্টোবর ২০২১   আপডেট: ১৪:৪৭, ২৮ অক্টোবর ২০২১
দিল্লির শুটিং সেটে বাঁধনের জন্মদিন উদযাপন

সব জল্পনার অবসান ঘটিয়ে বলিউডে যাত্রা শুরু করেছেন গুণী অভিনেত্রী আজমেরী হক বাঁধন। বিশাল ভরদ্বাজের হাত ধরে বলিউডে অভিষেক হচ্ছে তার। বর্তমানে ভারতের দিল্লিতে ‘খুফিয়া’ সিনেমার শুটিং নিয়ে ব‌্যস্ত সময় পার করছেন এই অভিনেত্রী। আজ (২৮ অক্টোবর) তার জন্মদিন। বিশেষ দিনের প্রথম প্রহরে শুটিং সেটে কেক কাটেন তিনি।

বাঁধন তার ইনস্টাগ্রাম স্টোরিতে বেশ কটি ছবি পোস্ট করেছেন। তাতে দেখা যায়—একটি টেবিলে রাখা দুটি কেক। একটিতে লেখা ‘শুভ জন্মদিন আজমেরী’। কেক সামনে নিয়ে ফ্রেমবন্দি হয়েছে বাঁধন ও ‘খুফিয়া’ সিনেমার পরিচালক বিশাল ভরদ্বাজ। এছাড়া তার পোস্ট করা অন‌্যান‌্য ছবিতে সহশিল্পীদের সঙ্গে হাস‌্যোজ্জ্বল ভঙ্গিতে দেখা যায় তাকে।

গুপ্তচরবৃত্তি নিয়ে অমর ভূষণের বিখ্যাত উপন্যাস ‘এস্কেপ টু নো হোয়্যার’। এই উপন্যাস অবলম্বনে নির্মিত হচ্ছে ‘খুফিয়া’ সিনেমা। এতে বাংলাদেশি একজন মেয়ের চরিত্রে অভিনয় করছেন বাঁধন। তার সহশিল্পী হিসেবে কাজ করছেন—টাবু, আলী ফজল, আশীস বিদ্যার্থী, ওয়ামিকা গাব্বি। তবে সিনেমাটির গল্পে টাবুর সঙ্গেই বাঁধনের সব দৃশ্য।

এর আগে রাইজিংবিডির সঙ্গে আলাপকালে বাঁধন বলেন, ‘সিনেমাটি নেটফ্লিক্সে মুক্তি পাবে। যাদের ভালো লাগবে তারা সিনেমাটি দেখবেন, যাদের ভালো লাগবে না তারা দেখবেন না। আমি মনে করি না, ‘রেহানা মরিয়ম নূর’ সবাই দেখবেন, সবার ভালো লাগবে। সবার একই রকম ভালো লাগবে এমনটা আমি প্রত্যাশা করি না। কারণ আমার সবাইকে একই রকম ভালো লাগে না। সুতরাং আরেকজনের উপর এটা আমি চাপিয়ে দিতে পারি না। আমার মনে হয়, এই প্র্যাকটিস যত দ্রুত শুরু হবে ততই ভালো হবে। কারণ আমরা খুবই কুৎসিত একটা চর্চার ভেতরে ঢুকে গেছি, যেটা ঠিক না।’

গত ১১ অক্টোবর থেকে দিল্লিতে শুটিং করছেন বাঁধন। চলতি মাস জুড়েই শুটিং করবেন। এরপর ঢাকায় ফিরবেন বলে জানান এই অভিনেত্রী।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়