ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

শাহরুখের জন্য আর কী চাইবো: কাজল

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫৪, ৪ নভেম্বর ২০২১   আপডেট: ১৯:১৫, ৪ নভেম্বর ২০২১
শাহরুখের জন্য আর কী চাইবো: কাজল

বলিউড সুপারস্টার শাহরুখ খান। গত ২ নভেম্বর ছিল তার ৫৬তম জন্মদিন। বিশেষ দিনে তাকে শুভেচ্ছা জানিয়েছেন ভক্ত-অনুরাগীরা। কিন্তু তার সবচেয়ে কাছের সহ-অভিনেত্রী কাজল এই তালিকায় ছিলেন না।

এদিকে ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে ‘আস্ক মি এনিথিং’ সেশনে কাজলকে এই প্রশ্নটি করেন এক ভক্ত। জবাবে এই অভিনেত্রী বলেন, ‘আমি তার জন্য আর কী চাইবো? আমার মনে হয়, তখনই তার সকল ইচ্ছা পূরণ হয়েছে, যখন তার ছেলে বাড়ি ফিরেছে।’

গত ২ অক্টোবর রাতে মুম্বাই থেকে ভারতের পর্যটন নগরী গোয়াগামী বিলাসবহুল প্রমোদতরী থেকে শাহরুখের বড় ছেলে আরিয়ান খানসহ আটজনকে আটক করে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। কয়েক ঘণ্টা জেরার পর তাদের গ্রেপ্তার করা হয়। গত ৭ অক্টোবর থেকে কারাবন্দি ছিলেন শাহরুখপুত্র। ২২ দিন পর মুক্ত হন তিনি।

শাহরুখ-কাজল জুটির সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘দিলওয়ালে’। রোহিত শেঠি পরিচালিত এই সিনেমা মুক্তি পায় ২০১৫ সালে। এছাড়া এক ডজন সিনেমায় অভিনয় করেছেন তারা। এগুলোর মধ্যে রয়েছে— ‘বাজিগর’, ‘করণ অর্জুন’, ‘দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে’, ‘কুচ কুচ হোতা হ্যায়’, ‘কাভি খুশি কাভি গম’, ‘মাই নেম ইজ খান’ ইত্যাদি।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়