ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

এনসিবির তলবে হাজির হননি শাহরুখপুত্র

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪৫, ৮ নভেম্বর ২০২১   আপডেট: ১৩:৪৮, ৮ নভেম্বর ২০২১
এনসিবির তলবে হাজির হননি শাহরুখপুত্র

কিছুদিন আগে জামিনে মুক্ত হয়েছেন শাহরুখপুত্র আরিয়ান খান।

রোববার (৭ নভেম্বর) তাকে তলব করেছিল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) স্পেশাল ইনভেস্টিগেশন টিম (এসআইটি)। কিন্তু জ্বরে আক্রান্ত হওয়ায় আরিয়ান খান এনসিবি অফিসে হাজির হতে পারেননি। তবে তার বন্ধু আরবাজ ও চিত কুমার এদিন হাজির হয়েছিলেন। তাদেরকে কয়েক ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয়। টাইমস অব ইন্ডিয়া এ খবর প্রকাশ করেছে।

আরিয়ান খানের মামলা থেকে সরিয়ে দেওয়া হয়েছে সমীর ওয়াংখেড়েকে। আরিয়ান খানের মামলাসহ আরো ছয়টি মামলার তদন্ত ভার দেওয়া হয়েছে এনসিবির সিনিয়র অফিসার সঞ্জয় কুমার সিংকে। তিনি ৬ নভেম্বর মুম্বাই পৌঁছান। এরপরই মূলত এনসিবি অফিসে তলব করা হয় আরিয়ান খানকে।  

এনসিবির এক কর্মকতা সংবাদমাধ‌্যমটিকে বলেন—‘আমরা সমস্ত অভিযুক্তদের এবং আরো ছয়টি মাদক মামলায় সংশ্লিষ্ট ব্যক্তিদের কাছে সমন জারি করেছি। এগুলো এখন তদন্ত করছে এসআইটি।’

গত ২৮ অক্টোবর মাদক মামলায় জামিন পান আরিয়ান খান। শুক্রবার তার মুক্তির কথা ছিল। কিন্তু তার জামিনের নথি স্থানীয় সময় বিকাল সাড়ে পাঁচটার মধ্যে কারাগারের বেল বক্সে না পৌঁছানোয় মুক্তি একদিন পিছিয়ে যায়। সর্বশেষ ৩০ অক্টোবর কারামুক্ত হন আরিয়ান খান।

গত ২ অক্টোবর রাতে মুম্বাই থেকে ভারতের পর্যটন নগরী গোয়াগামী বিলাসবহুল প্রমোদতরী থেকে আরিয়ানসহ আটজনকে আটক করে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। কয়েক ঘণ্টা জেরার পর তাদের গ্রেপ্তার করা হয়। গত ৭ অক্টোবর থেকে কারাবন্দি ছিলেন শাহরুখপুত্র।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়