ঢাকা     শনিবার   ২১ মে ২০২২ ||  জ্যৈষ্ঠ ৭ ১৪২৯ ||  ১৮ শাওয়াল ১৪৪৩

অন্তরঙ্গ দৃশ্যে সোহিনী, প্রশংসিত অনির্বাণ (ভিডিও)

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৪৫, ৯ নভেম্বর ২০২১   আপডেট: ১৮:৫৬, ৯ নভেম্বর ২০২১

অভিনয় দক্ষতার প্রমাণ অনেক আগেই দিয়েছেন টলিউডের অনিবার্ণ ভট্টাচার্য। ওটিটি প্ল্যাটফর্ম হইচইয়ের জন্য প্রথমবার ওয়েব সিরিজ নির্মাণ করে নির্মাতা হিসেবে জাত চিনালেন এই পরিচালক। সোমবার (৮ নভেম্বর) প্রকাশিত হয়েছে ‘মন্দার’ শিরোনামে এই সিরিজের ট্রেইলার। তাতে অন্তরঙ্গ দৃশ্যে ক্যামেরাবন্দি হয়েছেন সিরিজটির মুখ্য চরিত্র রূপায়নকারী টলিউডের আলোচিত অভিনেত্রী সোহিনী সরকার।

ক্ষমতা, লোভ, হিংসা—এই আদিম প্রবৃত্তিগুলো আজও মানুষ লালন করে থাকেন। আর প্রশ্রয় পেলে তা শাখাপ্রশাখা মেলে দেয়। ‘মন্দার’-এর ট্রেইলারে মানুষের এই আদিম প্রবৃত্তিগুলোই যেন তুলে ধরেছেন পরিচালক অনির্বাণ ভট্টাচার্য। শেক্সপিয়রের ‘ম্যাকবেথ’ নাটক অবলম্বনে তৈরি হয়েছে এটি।

এ ওয়েব সিরিজে সোহিনী সরকারের চরিত্রে নমনীয়তার লেশমাত্র নেই। লাস্য ও ক্ষুরধার বুদ্ধির যথাযথ সংমিশ্রণে তিনি যেন ‘লেডি ম্যাকবেথ’ হয়ে উঠেছেন। নিজের কথা বলার ভঙ্গিও বদলে ফেলেছেন সোহিনী। তাতে আরো আকর্ষণীয় লাগছে তাকে। সোহিনীর পাশাপাশি নজর কেড়েছেন দেবাশিস মণ্ডল। তিনিও পাল্লা দিয়ে অভিনয় করেছেন। পরিচালনার পাশাপাশি অনির্বাণ নিজেও এ সিরিজে পুলিশের চরিত্রে অভিনয় করেছেন। 

২ মিনিট ৪২ সেকেন্ড দৈর্ঘ্যের ট্রেইলার দেখে ভূয়সী প্রশংসা করছেন নেটিজেনরা। সোহিনীর প্রশংসা করে একজন লিখেছেন, ‘সোহিনীদিকে দারুণ লাগলো, কথা বলার ধরণ এবং মুখের ভঙ্গিমা জেলেপাড়ার মেয়েদের যেমন হয়, ঠিক তেমনি করেছে।’

তবে পরিচালক অনির্বাণ সবার মন জয় কেড়েছেন। অনুরূপ ভট্টাচার্য লিখেন, ‘স্রষ্টা একজন মানুষকে কতরকমের মেধা দেয়! অনির্বাণ ভট্টাচার্য একজন লিজেন্ড।’ দ্বীপজয় লিখেছেন, ‘উফফ! সত্যি অনির্বাণ একজন অভিনেতা, গায়ক, লেখক, পরিচালক সব দিক দিয়ে একটা পরিপূর্ণ ব্র্যান্ড। আমার বিশ্বাস আগামীতে অনির্বাণ বাংলা সিনেমাকে নতুন এক আলোর পথ দেখাবে।’ এমন অসংখ্য মন্তব্য ভরে আছে কমেন্ট বক্স।

আগামী ১৯ নভেম্বর হইচইয়ে মুক্তি পাবে ‘মন্দার’।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়