ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

মমতার ডাকে তারার মেলা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২৮, ১০ নভেম্বর ২০২১   আপডেট: ১৬:৫৬, ১০ নভেম্বর ২০২১
মমতার ডাকে তারার মেলা

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির ডাকে কলকাতার ইকো পার্কে বসেছিল তারার মেলা। করোনা সংকটের কারণে গত বছর বিজয়া সম্মিলনীর অনুষ্ঠান বাতিল করেছিলেন মুখ্যমন্ত্রী। তাই এবার বড় আয়োজনে অনুষ্ঠিত হলো বিজয়া সম্মিলনী। তৃণমূল নেতাদের পাশাপাশি এ অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন টলিউডের একঝাঁক তারকা।

তৃণমূলের তারকা মুখের মধ্যে উল্লেখযোগ্য পরিচালক রাজ চক্রবর্তী, সায়নী ঘোষ, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। তারা তিনজনই হাজির ছিলেন অনুষ্ঠানে। সঙ্গে ছিলেন জুন মালিয়া। কয়েক বছর ধরেই সক্রিয়ভাবে রাজনীতির অঙ্গ হলেও জুন এবারের বিধানসভা নির্বাচনে প্রথম ভোটে দাঁড়িয়ে বিধায়ক নির্বাচিত হয়েছেন।

হাজির ছিলেন নীল ভট্টাচার্য আর তৃণা সাহা। ২০২১ সালের বিধানসভা ভোটের প্রচারে মমতা ব্যানার্জির সঙ্গী হয়েছিলেন স্বামী-স্ত্রী। এমনকী নীল আর তৃণার বিয়েতেও গিয়েছিলেন মমতা। দুর্গাপূজার আগে বিয়ের শাড়িও পাঠিয়েছিলেন তিনি। বিজয়া সম্মিলনীতে দেখা মিলেছে অভিনেতা পরমব্রত চ্যাটার্জির। তার সঙ্গে তৃণমূল কংগ্রেসের কানেকশন এখন আর কারো অজানা নয়।

বিজেপির রূপাঞ্জনা মিত্রও এদিন হাজির হয়েছিলেন। বানতলায় শুটিং শেষ করে সোজা চলে যান ইকো পার্কে। কোনোরকম রাজনৈতিক রঙ না দেখে শুধু শিল্পীদের ডাকা হয়েছিল বলে খুশি অভিনেত্রী। এদিন রাজ নিজে উঠে তাকে বসতেও বলেন। যা নিয়ে পরিচালকের সৌজন্যতায় মুগ্ধতা প্রকাশ করেন তিনি। ইকো পার্কের অনুষ্ঠানে হাজির হয়েছিলেন কৌশিক সেন থেকে শুরু করে অনিন্দ্য চ্যাটার্জি, ইমন চক্রবর্তী, রণিতা দাসসহ অনেকে।

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়