ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

আলোচনায় অমিতাভের বসার ঘরের চিত্রকর্ম, মূল্য কত?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪৫, ১১ নভেম্বর ২০২১   আপডেট: ১৬:৪৯, ১১ নভেম্বর ২০২১
আলোচনায় অমিতাভের বসার ঘরের চিত্রকর্ম, মূল্য কত?

বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চন। সম্প্রতি সামাজিক যোগযোগমাধ্যমে স্ত্রী, ছেলে ও মেয়ের সঙ্গে একটি ছবি পোস্ট করেন তিনি। পরবর্তী সময়ে তা ভাইরালও হয়েছে।

এদিকে বচ্চন পরিবারের সদস্যদের একসঙ্গে দেখতে পেয়ে বেশ উচ্ছ্বসিত ভক্তরা। তবে এর পাশাপাশি আলোচনায় এসেছে অমিতাভের জলসা বাংলোর বসার ঘরে দেওয়ালে রাখা একটি চিত্রকর্ম। এতে একটি ষাঁড়ের ছবি দেখা গেছে।

বলিউডলাইফ ডটকম জানিয়েছে, এই চিত্রকর্মটি এঁকেছেন মঞ্জিত বাওয়া। তার জন্ম ভারতের পাঞ্জাবে। আর চিত্রকর্মটির মূল্য ৪ কোটি রুপি, যা মুম্বাইয়ের দুই রুমবিশিষ্ট একটি ফ্ল্যাটের মূল্যের সমান।

এদিকে এই চিত্রকর্ম নিয়ে নেটিজেনদের আগ্রহ দেখে বলিউডের ‘শাহেনশাহ’খ্যাত এই তারকা অপর এক টুইটে লিখেছেন, ‘ষাঁড়ের চিত্রকর্মটি শক্তি, সামর্থ্য, গতি ও আশার প্রতীক। অফিস অথবা বাড়ির এক কোণায় এই চিত্রকর্মটি থাকলে তা আর্থিক উন্নতিতে সহায়তা করে। এইটি অর্জন, সাফল্য ও উন্নতির প্রতীক। বাড়ির বসার ঘরে অথবা অফিস এটি রাখতে অন্যের কু-দৃষ্টি থেকে রক্ষা পাওয়া যায়। পাশাপাশি নেতিবাচক ভাবনা থেকেও এটি রক্ষা করে।’

অমিতাভ বচ্চন অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘চেহরে’। পাশাপাশি বেশ কয়েকটি প্রজেক্ট নিয়ে ব্যস্ত তিনি। ‘কৌন বনেগা ক্রোড়পতি’ রিয়েলিটি শো ছাড়াও অজয় দেবগনের ‘মে ডে’, নাগরাজ মঞ্জুলে পরিচালিত ‘ঝুন্ড’, প্রভাসের সঙ্গে নাগ অশ্বিন পরিচালিত পরবর্তী সিনেমায় দেখা যাবে তাকে। এছাড়া মুক্তির অপেক্ষায় অমিতাভ অভিনীত ‘ব্রহ্মাস্ত্র’। সিনেমাটিতে আরো অভিনয় করছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়