ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

ফের রাজ-শিল্পার বিরুদ্ধে মামলা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০৩, ১৪ নভেম্বর ২০২১   আপডেট: ১২:০৬, ১৪ নভেম্বর ২০২১
ফের রাজ-শিল্পার বিরুদ্ধে মামলা

বলিউডের আলোচিত জুটি অভিনেত্রী শিল্পা শেঠি ও তার স্বামী রাজ কুন্দ্রা। ঝামেলা যেন তাদের পিছুই ছাড়ছে না। ফের আইনি জটিলতায় তারা।

গত জুলাইয়ে পর্নোগ্রাফি মামলায় গ্রেপ্তার হন শিল্পার স্বামী রাজ কুন্দ্রা। এরপর তাদের বিরুদ্ধে একাধিক মামলা দায়ের হয়েছে। এর মধ্যেই এই তারকা দম্পতির বিরুদ্ধে প্রতারণার অভিযোগ তুলেছেন নীতিন বারাই নামের এক ব্যক্তি। বান্দ্রা থানায় রাজ-শিল্পার বিরুদ্ধে ১.৫১ কোটি রুপির প্রতারণা মামলাও দায়ের করেছেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, নীতিন বারাইয়ের দাবি, ২০১৪ সালে এসএফএল ফিটনেস প্রাইভেট লিমিটেডের পরিচালক কাশিফ খান এবং শিল্পা শেঠি ও রাজ কুন্দ্রা তাকে মোটা লাভের টোপ দিয়ে ১.৫১ কোটি রুপি বিনিয়োগের জন্য রাজি করায়। ফিটনেস স্কিম থেকে মোটা অঙ্কের লাভ হবে এমন আশ্বাস দেওয়া হয়েছিল তাকে। কিন্তু সেই প্রজেক্ট আলোর মুখ দেখেনি। পরবর্তী সময়ে অর্থ ফেরত চাইলে তাকে হুমকি দেওয়া হয় বলে জানিয়েছেন নীতিন। রাজ ও শিল্পার বিরুদ্ধে প্রতারণাসহ একাধিক মামলা দায়ের হয়েছে। এ বিষয়ে ইতোমধ্যে তদন্ত শুরু করেছে পুলিশ।

গত ১৯ জুলাই শিল্পার স্বামী রাজ কুন্দ্রাকে গ্রেপ্তার করে মুম্বাই পুলিশ। তার বিরুদ্ধে অভিযোগ— তিনি পর্নো তৈরি করে তা বিভিন্ন অ্যাপে প্রচার করতেন। এরপর গত ১৫ সেপ্টেম্বর মুম্বাই ম্যাজিস্ট্রেট কোর্টে রাজের বিরুদ্ধে ১৫০০ পাতার সাপ্লিমেন্টারি চার্জশিট জমা দেয় মুম্বাই পুলিশ। গত ১৮ সেপ্টেম্বর মহারাষ্ট্র আদালতে জামিন আবেদন করেন রাজ। তার আইনজীবীর দাবি, এই মামলায় পুলিশের কাছে রাজের বিরুদ্ধে কোনো প্রমাণ নেই। তাকে ফাঁসানো হচ্ছে। ২০ সেপ্টেম্বর ৫০ হাজার রুপি ব্যক্তিগত বন্ডে জামিন পান রাজ।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়