ঢাকা     শনিবার   ২১ মে ২০২২ ||  জ্যৈষ্ঠ ৭ ১৪২৯ ||  ১৮ শাওয়াল ১৪৪৩

পরীমনিকে নিয়ে ‘অন্তরালে’ মাহফুজ

প্রকাশিত: ১৮:৫৪, ১৪ নভেম্বর ২০২১  
পরীমনিকে নিয়ে ‘অন্তরালে’ মাহফুজ

জনপ্রিয় অভিনেতা-নির্মাতা মাহফুজ আহমেদ। অংসখ্য নাটকের পাশাপাশি সিনেমায় অভিনয় করেও কুড়িয়েছেন প্রশংসা। তবে গত তিন বছর ধরে তার কোনো দেখা নেই! বলা চলে অনেকটা অন্তরালে এই অভিনেতা। বিরতি ভেঙে চিত্রনায়িকা পরীমনির সঙ্গে পর্দায় হাজির হতে যাচ্ছেন এই অভিনেতা।

পরিচালক চয়নিকা চৌধুরী নির্মাণ করছেন ‘অন্তরালে’ শিরোনামে ওয়ের ফিল্ম। এতে জুটি বাঁধছেন মাহফুজ-পরীমনি। আগেই এতে চুক্তিবদ্ধ হয়েছেন পরীমনি ও বরেণ্য অভিনেতা তারিক আনাম খান। আর এবার তাদের সঙ্গে যোগ দিলেন মাহফুজ আহমেদ।

নিজের প্রথম ওয়েব ফিল্মে মাহফুজ আহমেদকে পেয়ে আনন্দিত চয়নিকা চৌধুরী। এ নির্মাতা বলেন, ‘পরীর সঙ্গে আগেই চুক্তিবদ্ধ হয়েছি। এবার পেলাম আমার অসম্ভব প্রিয় মাহফুজ আহমেদকেও। মূলত লম্বা সময় ধরেই আমি অপেক্ষায় ছিলাম এই অভিনেতার জন্য। অবশেষে তাকে পেলাম, এটাই বড় আনন্দ। আমার প্রথম সিনেমায় সর্বোচ্চ সাপোর্ট পেয়েছি পরীমনির। এবার আমাদের ওয়েব যাত্রা। আশা করছি, ভালো কিছু হবে।’

‘অন্তরালে’ ওয়েব ফিল্ম প্রযোজনা করছে ব্ল্যাক অ্যান্ড হোয়াইট। আগামী জানুয়ারি থেকে এর শুটিং শুরু হওয়ার কথা রয়েছে বলে জানান এই নির্মাতা। এদিকে পরীমনির হাতে বর্তমানে বেশ কয়েকটি সিনেমা রয়েছে। এর মধ্যে উল্লেখযোগ্য হলো—‘মুখোশ’, ‘গুণীন’, ‘বায়োপিক’, ‘১৯৭১ সেই সব দিন’।

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়