ঢাকা     বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৪ ১৪৩১

রেখার সঙ্গে অমিতাভের ঘনিষ্ঠ দৃশ্য দেখে কেঁদেছিলেন জয়া বচ্চন 

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫৩, ১৫ নভেম্বর ২০২১   আপডেট: ১৭:৫৭, ১৫ নভেম্বর ২০২১
রেখার সঙ্গে অমিতাভের ঘনিষ্ঠ দৃশ্য দেখে কেঁদেছিলেন জয়া বচ্চন 

মুম্বাই ফিল্ম ইন্ডাস্ট্রিতে স্মরণীয় প্রেমের ঘটনা বলতে তালিকার উপরের দিকেই আছে রেখা-অমিতাভ বচ্চনের প্রেম। এটি কতটা ঘটনা আর কতটা রটনা সে রহস্য আজও দূর হয়নি। তবে কুছ কুছ হোতা হ্যায়- এমনটা অনেকেই মনে করেন।

বিশেষ করে রেখা স্বয়ং যখন বিভিন্ন সময় ঘটনাটি আকারে ইঙ্গিতে সামনে আনেন তখন বিষয়টি এড়িয়ে যাওয়ার উপায় থাকে না। ওদিকে অমিতাভ মুখে কুলুপ এঁটে রয়েছেন, এ প্রসঙ্গে তাকে কখনও মুখ খুলতে দেখা যায়নি।

অমিতাভের সঙ্গে প্রেমের আরেকটি ইঙ্গিত দিলেন রেখা। এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন তাদের দুজনকে নিয়ে যখন আলোচনা-সমালোচনা তুঙ্গে তখন পর্দায় দুজনের রসায়ন দেখে ভেঙে পড়েছিলেন জয়া বচ্চন। ঘটনা খোলাসা করে চির আবেদনময়ী এই অভিনেত্রী জানিয়েছেন ‘মুকাদ্দার কা সিকান্দার’ ছবির বিশেষ এক প্রদর্শনীর সময় এমন ঘটেছিল।

ছবিটি মুক্তির আগে প্রযোজক শিল্পীদের আলাদা করে দেখানোর ব্যবস্থা করেছিলেন। সেদিন অমিতাভ বচ্চন পুরো পরিবার নিয়ে ছবিটি দেখতে এসেছিলেন। রেখার বর্ণনা অনুযায়ী: ‘প্রোজেকশন ঘর থেকে আমি ওদের দেখতে পাচ্ছিলাম। জয়া সামনের সারিতে বসেছিল। অমিতাভ মা-বাবার সঙ্গে পেছনের সারিতে ছিল। ওরা জয়াকে না দেখলেও আমি স্পষ্ট দেখতে পাচ্ছিলাম। হঠাৎ চোখে পড়ল, আমাদের ঘনিষ্ঠ দৃশ্য দেখে জয়া কাঁদছে।’

অমিতাভের বিয়ে হয়ে যাওয়ায় রেখাও যে চোখের জল ফেলেছেন এ কথা তিনি অকপটে ভিন্ন এক সাক্ষাৎকারে বলেছেন। কিন্তু অমিতাভ বিষয়টি কঠিন হাতে সামলেছেন। শোনা যায় ‘মুকাদ্দার কা সিকান্দার’-এর পর অমিতাভ আর রেখার সঙ্গে অভিনয় করেননি। অথচ তখন এই জুটির চাহিদা ছিল তুঙ্গে। পর্দায় দুজনের রসায়ন দেখতে চাইতো দর্শক। বিশেষ করে ‘সিলসিলা’ অমিতাভ-রেখাকে জনপ্রিয়তা এনে দিয়েছিল। বলা হয়ে থাকে এই সিনেমা করতে গিয়েই দুজন প্রেমে পড়েন।   

ঢাকা/তারা

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়