ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

সালমান-রণবীরের সঙ্গে মঞ্চ মাতালেন ঋতাভরী

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪২, ২১ নভেম্বর ২০২১  
সালমান-রণবীরের সঙ্গে মঞ্চ মাতালেন ঋতাভরী

বলিউড অভিনেতা সালমান খান, রণবীর সিংয়ের সঙ্গে মঞ্চ শেয়ার করে নজর কেড়েছেন টলিউড অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। শনিবার (২০ নভেম্বর) গোয়ায় জমকালো আয়োজনে শুরু হয়েছে ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল অব ইন্ডিয়া। এতে একই মঞ্চে পারফর্ম করেন তারা।

এ অনুষ্ঠানে পারফরম্যান্সের কিছু ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন ঋতাভরী। ক্যাপশনে লিখেন—‘বরাবরই আমার বাংলা সেরা, লাইম লাইটের কেন্দ্রবিন্দুতে। জাতীয় স্তরের শোয়ে বাংলা গানে পারফর্ম করলাম। আর মনে হয়, এটাই সবচেয়ে বলিষ্ঠ বার্তা। সালমান খান, রণবীর সিং, মৌনি রায়, রীতেশ দেশমুখ, জেনেলিয়া ডি’সুজা, শ্রদ্ধা কাপুরের সঙ্গে মঞ্চ শেয়ার করতে পেরে আনন্দিত ও কৃতজ্ঞ।’

শনিবার রাতে উদ্বোধন করা হয় গোয়া চলচিত্র উৎসব। পাশাপাশি ভারতের ৭৫তম স্বাধীনতা দিবস উপলক্ষে বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে পশ্চিমবঙ্গের প্রতিনিধিত্ব করেন ঋতাভরী। লাল-সাদা লেহেঙ্গা পরে একাধিক বাংলা গানে নাচেন এই অভিনেত্রী।

আগামী ২৮ নভেম্বর পর্যন্ত চলবে এবারের ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল অব ইন্ডিয়া। প্রথমবার গোয়ার চলচ্চিত্র উৎসবে ওটিটি প্ল্যাটফর্মগুলোকে আহ্বান জানানো হয়েছে। নেটফ্লিক্স, আমাজন প্রাইম, জিফাইভ, ভুট, সোনি লিভের মতো ওয়েব প্ল্যাটফর্মগুলো অংশ নিচ্ছে।

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়