ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ছেলের প্রশ্নে জর্জরিত সাইফ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২৯, ২১ নভেম্বর ২০২১   আপডেট: ১৬:৩১, ২১ নভেম্বর ২০২১
ছেলের প্রশ্নে জর্জরিত সাইফ

অভিনেতা সাইফ আলী খান ও অভিনেত্রী কারিনা কাপুর দম্পতির বড় ছেলে তৈমুর আলী খান। বলিউডে তারকা সন্তানদের মধ্যে তাকে নিয়ে মিডিয়ায় আলোচনা একটু বেশিই হয়।

অনেকদিন ধরেই মা-বাবাকে সিনেমার পর্দায় দেখছে তৈমুর। বড় হওয়ার সঙ্গে সঙ্গে তাই নানা বিষয়ে কৌতূহলও বাড়ছে। এখন সিনেমা নিয়ে তার বিভিন্ন প্রশ্নের মুখে পড়তে হয় সাইফকে। সম্প্রতি এমনটাই জানিয়েছেন এই অভিনেতা।

এক সাক্ষাৎকারে সাইফ জানান, তৈমুর এখন অনেক কিছু বুঝতে শিখেছে। বেশ মনোযোগ দিয়ে সিনেমা দেখে। সিনেমা নিয়ে তাকে প্রশ্নে জর্জরিত করতে থাকে।

এই অভিনেতার ভাষায়, “আমাকে জিজ্ঞেস করে, ‘তুমি হিরো নাকি ভিলেন? তুমি কি এই সিনেমায় মানুষ খুন করবে? মানুষের সঙ্গে খারাপ ব্যবহার করবে না তো— হাজার প্রশ্নের ভিড় তার ছোট মাথায়।” তবে ছেলের প্রশ্নে বিরক্ত না হয়ে বুঝিয়ে উত্তর দেন সাইফ।

গত ১৯ নভেম্বর মুক্তি পেয়েছে সাইফ অভিনীত সিনেমা ‘বান্টি অউর বাবলি টু’। বক্স অফিসে খুব একটা সাড়া ফেলেতে পারেনি সিনেমাটি। দর্শক-সমালোচকরাও খুব বাজে রিভিউ দিয়েছে। এতে সাইফের বিপরীতে আছেন রানী মুখার্জি। এই সিনেমার মাধ্যমে প্রায় ১৬ বছর পর পর্দায় বাবলি হয়ে ফিরেছেন রানী। সিনেমাটিতে আরো আছেন— সিদ্ধান্ত চতুর্বেদী ও শর্বরী। এই সিনেমা প্রযোজনা করছে যশ রাজ ফিল্মস।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়