Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ০১ ডিসেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ১৭ ১৪২৮ ||  ২৪ রবিউস সানি ১৪৪৩

নায়িকা বললেন, অপূর্ব বাংলার তরুণীদের ক্রাশ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:২৮, ২৫ নভেম্বর ২০২১   আপডেট: ১৮:১৩, ২৫ নভেম্বর ২০২১
নায়িকা বললেন, অপূর্ব বাংলার তরুণীদের ক্রাশ

লাক্সতারকা অভিনেত্রী শানারেই দেবী শানু। মেহের আফরোজ শাওন পরিচালিত ‘কবি’ ধারাবাহিকে সময়ের ব্যস্ততম অভিনয়শিল্পী জিয়াউল ফারুক অপূর্বর সঙ্গে সর্বশেষ অভিনয় করেছিলেন তিনি। তারপর কেটে গেছে দীর্ঘ একযুগ। কিন্তু একসঙ্গে আর কাজ হয়নি তাদের। বিরতি ভেঙে ফের একটি একক নাটকে অভিনয় করলেন তারা। নাম ঠিক না হওয়া এ নাটক রচনা ও পরিচালনা করছেন মহিদুল মহিম।

অপূর্ব ছাড়াও এ নাটকে শানুর সহশিল্পী হিসেবে কাজ করেছেন নির্মাতা-অভিনেতা সোহেল আরমান। কাজের অভিজ্ঞতা জানিয়ে শানু বলেন—‘অনেক দিন পর প্রিয় মানুষগুলোর সঙ্গে একই নাটকে, একই ফ্রেমে কাজ করলাম। সোহেল আরমান ভাই নির্মাতা ও নাট্যকার হিসেবে সফল, তার সঙ্গে স্ক্রিন শেয়ার করতে পারাটা আনন্দের। তার সঙ্গে অভিনয়ের অভিজ্ঞতা সবসময় দারুণ। আর অপূর্ব তো নিজেই এখন অপূর্ব, বাংলার তরুণীদের ক্রাশ। তার সঙ্গে কাজের আনন্দটাও অন্যরকম।’

জনপ্রিয়তা ধরে রেখে দীর্ঘ সময় অভিনয় করে যাওয়া একজন শিল্পীর জন্য বড় প্রাপ্তি। এ কাজটি করছেন অপূর্ব। তা স্মরণ করে শানু বলেন—‘কাজের মধ্য দিয়ে কখন যে শুটিংয়ের সময়টা ফুরিয়ে গেলো টেরই পাইনি। অভিনেতা হিসেবে অপূর্ব অনেক জনপ্রিয়। দীর্ঘ দিন ধরে অপূর্ব তার জনপ্রিয়তা ধরে রেখে অভিনয় করে যাচ্ছে। একজন অভিনেতা হিসেবে তার এটা বড় প্রাপ্তি। তার সহশিল্পী হিসেবে এটা নিয়ে আমিও গর্ব অনুভব করি।’

শুটিং সেটে সোহেল, শানু, অপূর্ব (বাঁ থেকে)

সম্প্রতি চট্টগ্রাম ও ঢাকায় নাটকটির দৃশ্যধারণের কাজ হয়েছে। তবে ঢাকায় আরো একদিন করবেন পরিচালক। আগামী ভালোবাসা দিবসের জন্য নির্মিত হচ্ছে নাটকটি।

অভিনয়ের পাশাপাশি নিয়মিত লেখালেখি করছেন শানারেই দেবী শানু। তার লেখা ‘নীল ফড়িং’ কাব‌্যগ্রন্থটি ২০১৭ সালে প্রকাশিত হয়। এটি তার প্রথম বই। এরপর প্রকাশিত হয় তার তিনটি কাব‌্যগ্রন্থ। এগুলো হলো—‘লাল এপিটাফ’, ‘ত্রিভুজ’ ও ‘অসময়ের চিরকুট’। তার লেখা শিশুতোষ গল্প ‘শানারেই ও তার জাদুর লেইত্রেং’, উপন্যাস ‘একলা আকাশ’ ও ‘আমার একটা তুই চাই’।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়