ঢাকা     বুধবার   ১৯ জানুয়ারি ২০২২ ||  মাঘ ৬ ১৪২৮ ||  ১৫ জমাদিউস সানি ১৪৪৩

সেই জুবিন গাইলেন শাকিবের সিনেমায়

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৫০, ২৬ নভেম্বর ২০২১  
সেই জুবিন গাইলেন শাকিবের সিনেমায়

শহিদ কাপুর-কিয়ারা আদভানি অভিনীত ‘কবীর সিং’ সিনেমার ‘তুঝে কিতনা চাহে অউর হাম’ গানের কথা নিশ্চয়ই ভুলে যাননি! এ গানটি যার কণ্ঠে তুমুল শ্রোতাপ্রিয়তা লাভ করেছে তিনি হলেন—সংগীতশিল্পী জুবিন নটিয়াল। শুধু কি তাই, তার গাওয়া ‘লুট গায়ে’, ‘সমান্দার মে’, ‘হামনাভা মেরে’-এর মতো অনেক গানই উপহার দিয়েছেন এই শিল্পী। সেই জুবিন এবার গাইলেন শাকিব খান অভিনীত ‘অন্তরাত্মা’ সিনেমার জন্য।

সিনেমাটির টাইটেল গানে কণ্ঠ দিয়েছেন জুবিন। গানটির কথা লিখেছেন রবিউল ইসলাম জীবন। সুর ও সংগীত করেছেন কলকাতার ইন্দ্রদীপ দাশগুপ্ত। গত মাসে মুম্বাইয়ের একটি স্টুডিওতে গানটিতে কণ্ঠ দেন জুবিন। ‘অন্তরাত্মা’ সিনেমায় শাকিবের বিপরীতে অভিনয় করেছেন কলকাতার দর্শনা বণিক।

জুবিনের সঙ্গে এটিই প্রথম কাজ সংগীত পরিচালক ইন্দ্রদীপের। কাজের অভিজ্ঞতা জানিয়ে ইন্দ্রদীপ বলেন, ‘জুবিনের সঙ্গে অনলাইনে যখন গানটি নিয়ে কথা হয়, তখন তিনি জানিয়েছিলেন গানের কথা ও মিউজিক পছন্দ হলে কাজটি করবেন। এরপর তাকে সবকিছু পাঠাই। প্রায় দুই মাস পর গানটি করে আমাকে পাঠান। একটু কারেকশন ছিল। পরে ঠিক করে দিয়েছেন। আমাদের সামনাসামনি দেখা হয়নি। সবকিছু অনলাইনেই করেছি। গানটি করার পর জুবিনও খুশি। এক ভিডিও বার্তায় সেই অনুভূতির কথাও আমাকে জানিয়েছেন জুবিন।’

‘অন্তরাত্মা’ সিনেমা পরিচালনা করছেন ওয়াজেদ আলী সুমন। এর সংলাপ রচনা করেছেন ফেরারী ফরহাদ। তরঙ্গ এন্টারটেইনমেন্টের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করছেন সোহানী হোসেন। শাকিব খান, দর্শনা ছাড়াও সিনেমাটিতে অভিনয় করেছন—অরুণা বিশ্বাস, আল মামুন, এস এম মহসিন, ঝুনা চৌধুরী, মাসুম বাশার প্রমুখ।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়