ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

চার বছর পর একসঙ্গে মীর-স্বস্তিকা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৭, ২৭ নভেম্বর ২০২১   আপডেট: ১৪:৪৮, ২৮ নভেম্বর ২০২১
চার বছর পর একসঙ্গে মীর-স্বস্তিকা

কলকাতার শোবিজ অঙ্গনের জনপ্রিয় দুই মুখ মীর আফসার আলী ও স্বস্তিকা মুখার্জি। চার বছর পর একসঙ্গে বড় পর্দায় হাজির হচ্ছেন তারা।

‘বিজয়ার পরে’ সিনেমায় দেখা যাবে মীর ও স্বস্তিকাকে। এটি পরিচালনা করছেন অভিজিৎ শ্রী দাস। এই সিনেমার মাধ্যমে বড় পর্দায় তার অভিষেক হচ্ছে। সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে আছেন মমতা শংকর ও দীপঙ্কর দে।

সিনেমায় মমতা শংকর ও দীপঙ্কর দে প্রবীণ দম্পতি। তাদের মেয়ে মৃণ্ময়ীর চরিত্রে অভিনয় করছেন স্বস্তিকা। আর তার স্বামীর চরিত্রে মীর।

স্বস্তিকা বলেন, “অনেকদিন পরে বাংলা সিনেমায় কাজ করবো। মাঝে ওয়েব সিরিজ করলেও, শেষবার ‘শ্রীমতী’ সিনেমায় কাজ করেছিলাম, সেটি ২০২০ সালের ফেব্রুয়ারি-মার্চে। আর এই সিনেমাতে এমন কলাকুশলী রয়েছেন যাদের সঙ্গে কাজ করার জন‌্য আমি মুখিয়ে থাকি।”

স্বস্তিকার সঙ্গে সর্বশেষ ‘মাইকেল’ সিনেমায় অভিনয় করেছেন মীর। ‘বিজয়ার পরে’ আবারো তাদের একসঙ্গে দেখা যাবে। সিনেমাটি নিয়ে তিনি বলেন, “এখানে স্বস্তিকার স্বামীর চরিত্রে অভিনয় করছি। মমতা শংকরের সঙ্গে কোনোদিন কাজ করা হয়নি। ‘বিজয়ার পরে’ সেই সুযোগ করে দিলো। পরিচালক হিসেবে অভিজিতের এটা প্রথম সিনেমা। তিনি কী চান তা নিয়ে তার একটা স্পষ্ট ধারণা আছে। সবার সঙ্গেই কাজ করার জন্য মুখিয়ে আছি।”

‘বিজয়ার পরে’ প্রযোজনা করছে ‘এসআর জুপিটার মোশন পিকচার্স’। ডিসেম্বরে সিনেমাটির শুটিং শুরু হবে।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়