ঢাকা     শনিবার   ২৯ জানুয়ারি ২০২২ ||  মাঘ ১৫ ১৪২৮ ||  ২৪ জমাদিউস সানি ১৪৪৩

কোথায়, কেমন আছেন পিয়া বিপাশা

প্রকাশিত: ১৮:৪৬, ২৮ নভেম্বর ২০২১  
কোথায়, কেমন আছেন পিয়া বিপাশা

মডেল, অভিনেত্রী পিয়া বিপাশা। লাক্স-চ্যানেল আই প্রতিযোগিতার মাধ্যমে শোবিজ অঙ্গনে পা রাখেন। এরপর টেলিভিশন বিজ্ঞাপন ও নাটকে নিয়মিত কাজ করেছেন। নাম লিখিয়েছেন চলচ্চিত্রে। পিয়ার অভিষেক চলচ্চিত্র ‘রুদ্র দ্য গ্যাংস্টার’।

এ পর্যন্ত প্রায় ডজনখানেক সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন পিয়া। যদিও একটি বাদে তার কোনো সিনেমা এখনও মুক্তি পায়নি। কারণ হিসেবে দেখা গেছে, অনেক সময় চুক্তি, গ্রুমিং বা ফটোসেশন করেও শেষ পর্যন্ত অজানা কারণে তিনি সিনেমা থেকে সরে দাঁড়িয়েছেন অথবা বাদ পড়েছেন। যদিও এর নেপথ্যের কারণ কখনও জানা যায়নি।

পিয়া বিপাশা মডেলিং ও নাটকে অভিনয় করে নিজের শক্ত অবস্থান তৈরি করেছেন। সামাজিক যোগাযোগমাধ্যমে তার সাহসী ছবি প্রায়ই ভাইরাল হয়। সে হিসেবে বলা যায়, দর্শক মহলে তার চাহিদা কম নয়। অথচ সিনেমায় কেন কাজ করছেন না তিনি? এমন প্রশ্ন সিনেমা পাড়ায় প্রায়ই শোনা যায়।

দীর্ঘদিন ধরে নাটক-সিনেমায় তার দেখা মিলছে না। জানা গেছে, যুক্তরাষ্ট্রে স্থায়ীভাবে বসবাস করছেন তিনি ।সেখানে স্বামী ও সন্তানকে ঘিরেই তার সুখের জীবন। গত বছরের আগস্টে কিছু দিনের জন্য ঢাকায় এসেছিলেন পিয়া বিপাশা। নভেম্বরের শেষের দিকে পুনরায় যুক্তরাষ্ট্রে ফিরে যান তিনি।

সোশ্যাল মিডিয়ায় বেশ সরব এই অভিনেত্রী। সেখানে দেখা গেছে, পিয়া বিপাশার চেহারাতেও এসেছে উল্লেখযোগ্য পরিবর্তন। ধারণা করা হচ্ছে, তিনি ঠোঁটে সার্জারি করিয়েছেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু পোস্টে আবেদনময়ী রূপে দেখা দিয়ে অনুসারীদের নজর কাড়েন তিনি। ছবিগুলোর কমেন্টবক্সে তার প্রতি মুগ্ধতাও প্রকাশ করেন নেটিজেনরা।

ব্যক্তিজীবনে খুব অল্প বয়সে প্রথম বিয়ে করেছিলেন পিয়া বিপাশা। সেই সংসারে একটি কন্যাসন্তান রয়েছে। নাম সোহা। তবে সংসারটি টেকেনি। বিচ্ছেদ ব্যথা কাটিয়ে শোবিজে নিজের অবস্থান তৈরি করেন তিনি। পরবর্তীতে ২০১৯ সালের ২১ জুলাই দ্বিতীয় বিয়ের জন্য আংটি বদল করেন পিয়া। এরপর গত বছর তারা বিয়ে করেন। বরের নাম ওমার। তিনি ইউরোপের নাগরিক। বর সম্পর্কে এইটুকুই তথ্য দিয়েছিলেন পিয়া। স্বামীর সঙ্গে একাধিক ঘনিষ্ঠ ছবি শেয়ার করে ভক্তদেরও দেখিয়েছেন অভিনেত্রী। অবশ্য এরপর থেকে গত প্রায় এক বছরে স্বামীর সঙ্গে কোনো ছবি শেয়ার করেননি তিনি।

ঢাকা/রাহাত সাইফুল/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়