ঢাকা     রোববার   ১৪ আগস্ট ২০২২ ||  শ্রাবণ ৩০ ১৪২৯ ||  ১৫ মহরম ১৪৪৪

দূরদেশে মৌকে পেয়ে উচ্ছ্বসিত তমালিকা (ভিডিও)

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৩৮, ২৮ নভেম্বর ২০২১   আপডেট: ২১:৪৫, ২৮ নভেম্বর ২০২১
দূরদেশে মৌকে পেয়ে উচ্ছ্বসিত তমালিকা (ভিডিও)

এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী তমালিকা কর্মকারকে জরিয়ে ধরে রাস্তার পাশে দাঁড়িয়ে আছেন মডেল-অভিনেত্রী সাদিয়া ইসলাম মৌ। তাদের পরনে শীতের পোশাক। পাগলা হাওয়া উড়িয়ে নিচ্ছে প্রিয় তারকাদের চুল। চোখে-মুখে লেগে আছে উচ্ছ্বাসের হাসি! তমালিকা কর্মকারের ভেরিফায়েড ফেসবুক পেজে পোস্ট করা ছবিতে এমনভাবে ধরা দিয়েছেন এই দুই তারকা।

গুণী অভিনেত্রী তমালিকা কর্মকার মার্কিন যুক্তরাষ্ট্রে বসবাস করছেন। দূরদেশে উড়ে গেছেন মৌ। দীর্ঘ দিন পর সেখানেই তাদের দেখা। তমালিকার চেক ইন অন্তত সে কথাই বলছে। কারণ চেক ইনে দেখা যাচ্ছে—তারা যুক্তরাষ্ট্রের ম্যারিল্যান্ডে অবস্থা করছেন।  

আরো পড়ুন: ‘দিদি, তোমাকে অনেক ভালোবাসি’

প্রিয় মানুষকে কাছে পেয়ে উচ্ছ্বাসের শেষ নেই তমালিকার। সে কথা ক্যাপশনে লিখে কিছুটা প্রকাশ করেছেন এই অভিনেত্রী। তার ভাষায়—‘আহা কি আনন্দ আকাশে-বাতাসে। আড্ডা, লাঞ্চ, রিহার্সেল, ফটোশুট—তারপর কী আনন্দ! কতদিন পর দেখা, সময় যে কীভাবে চলে গেলো টেরই পেলাম না। কথা হলো পুষ্প, জারিফের সাথে। কাটানো এই সময়ের আনন্দের কথা ভাষায় প্রকাশ করতে পারব না। অনেক ভালোবাসা।’

 

তমালিক একটি ভিডিও ক্লিপ ছবির সঙ্গে পোস্ট করেছেন। তাতে দেখা যায়, ‘ও আমার দেশের মাটি’ গানের সঙ্গে নাচের মুদ্রা অনুশীলন করছেন মৌ। ২ মিনিট ৩১ সেকেন্ড দৈর্ঘ্যের ভিডিওতে আরো অনেককে অনুশীলন করতে দেখা যায়। মৌয়ের পারফর্ম দেখে নেটিজেনরা প্রশংসা করছেন। পাশাপাশি তমালিকা-মৌকে একসঙ্গে দেখে নস্টালজিয়া তাদের ভক্তরা।

মনিরা সুলতানা পাঁপড়ি লিখেন, ‘আপনারা হচ্ছেন নস্টালজিয়া। আমাদের শৈশব। আমাদের কৈশোর। সুস্থ থাকুন আমাদের জন্য। ভালো থাকুন।’ কামরান আহমেদ লিখেছেন, ‘খুব-ই ভালো লাগলো দুজনকে একসঙ্গে দেখে। দুজনই আমাদের অতি প্রিয়।’ স্বর্ণা চৌধুরী লিখেন, ‘ছোটবেলা থেকেই আপনাদের দেখছি। নব্বই দশকের তারকা মানেই নস্টালজিক হয়ে যাওয়া। আপনাদের সুস্থতা এবং দীর্ঘায়ু কামনা করছি।’ এমন অসংখ্য মন্তব্যে ভরে আছে কমেন্ট বক্স।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়