ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

‘শ্যামবাজার’-এ নতুন দুই তারা

জ্যেষ্ঠ বিনোদন প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:২১, ৩০ নভেম্বর ২০২১  
‘শ্যামবাজার’-এ নতুন দুই তারা

ঢাকার অতি পরিচিত জায়গা শ্যামবাজার। প্রতিদিন ভোররাত থেকে পাইকারী ব্যবসায়ীরা ভিড় করেন এই বাজারে। দেশের বিভিন্ন অঞ্চল থেকে নদীপথে ব্যবসায়ীরা মালামাল নিয়ে আসেন এখানে।

এই বাজারে শুধু ক্রেতা-বিক্রেতা নন, মন্দ চরিত্রের অনেক মানুষের আনাগোনা রয়েছে। যেমন মাস্তান, পকেটমার, মলমপার্টি,  চাঁদাবাজ ইত্যাদি। যে কারণে শ্যামবাজারে প্রতিদিন কোনো না কোনো ঘটনা ঘটে। জীবনের এসব বিচিত্র ঘটনা নিয়ে শোমা আকাশের কাহিনীতে নির্মাণ করা হচ্ছে ‘শ্যামবাজার’। 
কমল সরকারের সংলাপে চলচ্চিত্রটির পরিচালক আকাশ আচার্য্য। নির্মাতা ইতোমধ্যেই ‘শ্যামবাজার’র শুটিং শুরু করেছেন।

সিনেমায় পরিচালক দর্শককে উপহার দিচ্ছেন নতুন এক জুটি। নবাগত নায়িকা বিবামনি ও নবাগত নায়ক মিলাদ্রী। এ প্রসঙ্গে পরিচালক আকাশ আচার্য্য বলেন, ‘আমি ছোটবেলা থেকে পুরান ঢাকায় বড় হয়েছি, তাই শ্যামবাজার আমার কাছে খুবই পরিচিত, এখানকার ঘটনাগুলো আমরা ছোটবেলা থেকে দেখে এসেছি, অনেক দিন ধরে ভাবছিলাম শ্যামবাজার নিয়ে একটা সিনেমা করার। সেটা এখন বাস্তবে রূপ দিচ্ছি। আশাকরছি ভালো কিছু হবে।’

প্রযোজক শোমা আকাশও পুরান ঢাকার মেয়ে। তার কাছেও শ্যামবাজার পরিচিত, যে কারণে কাহিনী লিখতে বেগ পেতে হয়নি। এসপি পিকচার্সের ব্যানারে নির্মিত এই সিনেমায় আরো থাকছেন নবাগত সোহাগ খান, শাকিরা, জয়রাজ, গাংগুয়া, রিপন গাজী, হিমাদ্রি, রিপন খানসহ আরো অনেকে। চিত্রায়নে আছেন রিপন রহমান খান। প্রধান সহকারী পরিচালক গাজী জাকির হোসেন।

ঢাকা/রাহাত সাইফুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়