ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

রাধা-কৃষ্ণ রূপে অপু-জয়

জ্যেষ্ঠ বিনোদন প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:০৪, ১ ডিসেম্বর ২০২১  
রাধা-কৃষ্ণ রূপে অপু-জয়

চলচ্চিত্রে গল্পের প্রয়োজনে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ‘ঢালিউড কুইন’খ্যাত চিত্রনায়িকা অপু বিশ্বাস। এবার এই চিত্রনায়িকাকে রাধার রূপে দেখা গিয়েছে। 
এ সময় তার সঙ্গে কৃষ্ণরূপে ছিলেন চিত্রনায়ক জয় চৌধুরী। ‘প্রেম প্রীতির বন্ধন’ সিনেমার একটি গানের দৃশ্যে তাদের এমনভাবে দেখা গেছে।

জনপ্রিয় গান ‘পাগল মন’ এর রিমেক গানে অংশ নিয়েছেন তারা। গতকাল রাতে বিএফডিসিতে সেট ফেলে এর দৃশ্যধারণ করা হয়। গানে কণ্ঠ দিয়েছেন ইমরান ও লুইপা। গানটির কোরিওগ্রাফি করেন এ কে আজাদ।

উপমা কথাচিত্রের ব্যানারে নির্মিত এই সিনেমার মাধ্যমে প্রথমবারের মতো বড়পর্দায় জুটি বাঁধছেন অপু-জয়। এরই মধ্যে সিনেমাটির শুটিং প্রায় শেষের পথে। চলছে শেষ লটের শুটিং। 

জয় বলেন, ‘অপু বিশ্বাসের সঙ্গে এর আগেও কাজ করেছি, তবে এবার তার বিপরীতে অভিনয় করছি। তিনি কাজের ক্ষেত্রে যথেষ্ট হেল্পফুল। আশা করছি, আমাদের দর্শক ভালোভাবে গ্রহণ করবেন।’ 

এর আগে ‘হিটম্যান’ সিনেমায় অপু বিশ্বাসের সহশিল্পী হিসেবে কাজ করেছেন জয়। অপু-জয় ছাড়াও ‘প্রেম প্রীতির বন্ধন’-এ আরো অভিনয় করছেন মিশা সওদাগর, আমান রেজা, তাহমিনা মৌ, এল আর খান সীমান্ত, হারুন কিসিঞ্জার, হায়দার আলী, জাদু আজাদসহ অনেকে। 

অপু বিশ্বাস অভিনীত সর্বশেষ ‘প্রিয় কমলা’ সিনেমাটি গত মাসে মুক্তি পায়। তার ‘ছায়াবৃক্ষ’ এবং ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ সিনেমা দুটি মুক্তির অপেক্ষায় রয়েছে।

ঢাকা/রাহাত সাইফুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়