ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

মাকে নিয়ে কোথায় ছুটলেন মিম?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:২৮, ৩ ডিসেম্বর ২০২১   আপডেট: ১৪:৪৯, ৩ ডিসেম্বর ২০২১
মাকে নিয়ে কোথায় ছুটলেন মিম?

কিছুদিন আগে প্রেমিকের সঙ্গে বাগদান সেরেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। প্রেম-বিয়ে নিয়ে টানা আলোচনায় ছিলেন এই অভিনেত্রী। এবার মাকে সঙ্গে নিয়ে মার্কিন যুক্তরাষ্ট্রের উদ্দেশ্যে ঢাকা ছাড়লেন এই অভিনেত্রী। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দুটি ছবি শেয়ার করে বিষয়টি জানান মিম নিজেই।  

হঠাৎ দূরদেশে কেন যাচ্ছেন মিম? এই প্রশ্ন উড়ছে অন্তর্জালে। মূলত ঢালিউড অ্যাওয়ার্ড নামের একটি অনুষ্ঠানে যোগ দিতেই মিমের যুক্তরাষ্ট্র সফর। শনিবার (৪ ডিসেম্বর) নিউইয়র্কে বসবে জমকালো সেই আসর। এরই মধ্যে শাকিব খান, বুবলীসহ অনেক তারকাই সেখানে পাড়ি জমিয়েছেন। তবে বেশি দিন যুক্তরাষ্ট্রের অবস্থান করবেন না মিম। খুব শিগগির দেশে ফিরে শুটিংয়ে অংশ নেবেন বলেও জানিয়েছেন তিনি।

গত ১০ নভেম্বর ছিল মিমের জন্মদিন। সেদিনই প্রেমিক সনি পোদ্দারের সঙ্গে বাগদান সারেন। বাগদানের দশদিন পর মিম জানান—‘পথে হলো দেখা’ নামে নতুন একটি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন তিনি।

এরপর মিম জানান, মাসুদ রানা সিরিজ অবলম্বনে নির্মিতব্য ‘এমআর নাইন’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন এই অভিনেত্রী। এতে সুলতা রাও নামে একজন ভারতীয় গুপ্তচরের চরিত্রে দেখা যাবে তাকে। নতুন বছরের ফেব্রুয়ারিতে সিনেমাটির শুটিং শুরু হবে।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়