ঢাকা     বুধবার   ১৯ জানুয়ারি ২০২২ ||  মাঘ ৬ ১৪২৮ ||  ১৫ জমাদিউস সানি ১৪৪৩

আবেগে কাঁদলেন অমিতাভ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:২০, ৪ ডিসেম্বর ২০২১   আপডেট: ১৪:২৯, ৪ ডিসেম্বর ২০২১
আবেগে কাঁদলেন অমিতাভ

বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চন। সিনেমার পাশাপাশি ছোট পর্দার ‘কৌন বনেগা ক্রোড়পতি’ গেম শোয়ের সঞ্চালনা করেন। এই অনুষ্ঠানের একটি পর্বে আবেগাপ্লুত হয়ে কাঁদলেন অমিতাভ।

সম্প্রতি ‘কৌন বনেগা ক্রোড়পতি’ অনুষ্ঠানের এক হাজার পর্ব প্রচার হয়েছে। এই পর্বে অতিথি ছিলেন ‘বিগ বি’খ্যাত এই অভিনেতার মেয়ে শ্বেতা বচ্চন এবং নাতনি নব্য নাভেলি নন্দা। অনুষ্ঠান নিয়ে স্মৃতিচারণ করতে গিয়ে কেঁদে ফেলেন অমিতাভ। এরপর চশমা খুলে চোখ মোছেন তিনি।

বলিউডের ‘শাহেনশাহ’ বলেন, ‘অনেকেই সেই সময়ে আমাকে পরামর্শ দিয়েছিলেন যে বড় পর্দা থেকে ছোট পর্দায় আসলে আমার তারকা ইমেজের চরম ক্ষতি হতে পারে। তাদের কথা কান দিয়ে শুনেছিলাম কিন্তু নিজের প্রতি আমার বিশ্বাস ছিল। তাছাড়া সেইসময় কোনো কাজ পাচ্ছিলাম না। সিনেমার প্রস্তাবও আসছিল না। খুব, খুব কঠিন সময় ছিল। তবে শেষ পর্যন্ত কৌন বনেগা ক্রোড়পতি’র প্রথম সিজনের প্রথম পর্বের পর যে সাড়া পেয়েছিলাম আসমুদ্রহিমাচল ভারতবাসীর থেকে, এককথায় মুগ্ধ হয়ে গেছিলাম। এরপর আর পিছন ফিরে তাকাতে হয়নি আমাকে! মনে হয়েছিল গোটা পৃথিবী আমার সঙ্গে আছে।’

বয়স আশির কাছাকাছি কিন্তু এখনো নিয়মিত বড় পর্দায় অভিনয় করছেন অমিতাভ বচ্চন। বর্তমানে তার ঝুলিতে বেশ কয়েকটি সিনেমা রয়েছে। রণবীর কাপুর ও আলিয়া ভাটের সঙ্গে ‘ব্রহ্মাস্ত্র’, অজয় দেবগনের ‘মে ডে’ এবং নাগরাজ মঞ্জুলে পরিচালিত স্পোর্টস-ড্রামা ঘরানার ‘ঝুন্ড’, প্রভাস ও দীপিকা পাড়ুকোনের সঙ্গে নাগ অশ্বিনের সিনেমায় দেখা যাবে তাকে।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়