ঢাকা     মঙ্গলবার   ২৫ জানুয়ারি ২০২২ ||  মাঘ ১২ ১৪২৮ ||  ২১ জমাদিউস সানি ১৪৪৩

অস্ত্রোপচার সফল, প্রিয়াঙ্কাকে দেখতে গেলেন প্রাক্তন স্বামী

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১৯, ৫ ডিসেম্বর ২০২১   আপডেট: ১২:২৬, ৫ ডিসেম্বর ২০২১
অস্ত্রোপচার সফল, প্রিয়াঙ্কাকে দেখতে গেলেন প্রাক্তন স্বামী

টলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকারের সফল অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে। শনিবার (৪ ডিসেম্বর) তার পায়ের ভাঙা অংশে প্লেট বসানো হয়েছে। আরো দু’দিন হাসপাতালে থাকতে হবে এই তারকাকে। তাকে পর্যবেক্ষণে রাখবেন চিকিৎসকরা। প্রিয়াঙ্কার চিকিৎসক বিশাল ভকতের বরাত দিয়ে এ খবর প্রকাশ করেছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

অভিনেতা রাহুল ব্যানার্জির সঙ্গে ছাড়াছাড়ির পর থেকে পুত্র সহজকে নিয়ে আলাদা থাকেন প্রিয়াঙ্কা। এ দুর্ঘটনার পর প্রিয়াঙ্কাকে দেখতে হাসপাতালে গিয়েছিলেন রাহুল। এ অভিনেতা বলেন—‘প্রিয়াঙ্কার অস্ত্রোপচার ভালোভাবেই সম্পন্ন হচ্ছে। সহজ বাড়িতেই রয়েছে। আপাতত বেশ কয়েকটা দিন বিশ্রামেই থাকতে হবে প্রিয়াঙ্কাকে।’

জানা গেছে, গত শুক্রবার (৩ ডিসেম্বর) প্রিয়াঙ্কার শুটিং সেটে হঠাৎ একটি মোটরসাইকেল ঢুকে পড়ে। এই বাইকের চালক মাতাল অবস্থায় ছিলেন। বাইকটি কর্ডন ভেঙে সরাসরি প্রিয়াঙ্কা ও তার সহ-অভিনেতা অর্জুন চক্রবর্তীকে ধাক্কা দেয়। এরপর সঙ্গে সঙ্গেই এই অভিনেত্রীকে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসার পর তাকে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে এক্স রে করার পর জানা যায় এই অভিনেত্রীর ডান পায়ের টিবিয়ার হাড় ভেঙে গেছে। শনিবার তার ওপেন রিডাকশন অ্যান্ড ইন্টারনাল ফিক্সাসন সার্জারি করারে সিদ্ধান্ত নেয় ডাক্তার।

সংবাদমাধ্যমের প্রতিবেদনে জানানো হয়েছে, প্রিয়াঙ্কার হাড় ঠিক করতে তার পায়ে প্লেট বসানো হয়েছে। পরবর্তীতে হাড় জোড়া লাগলেও প্লেট সরানো হবে না।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়