ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

কণ্ঠশিল্পী পিজিতের ‘ভুল’

প্রকাশিত: ১৬:৫৮, ৫ ডিসেম্বর ২০২১  
কণ্ঠশিল্পী পিজিতের ‘ভুল’

বর্তমান সময়ের কণ্ঠশিল্পী পিজিত প্রসেঞ্জিত মহাজন। চট্টগ্রামের ব্যান্ড সংগীতের সঙ্গে বেড়ে উঠা এই শিল্পী এরই মধ্যে বেশ কিছু গানে কণ্ঠ দিয়ে আলোচনায় এসেছেন। এবার ‘ভুল’ শিরোনামের নতুন গান প্রকাশ করলেন। গানটি ২ ডিসেম্বর সন্ধ্যা ৭টায় মিউজিক্যাল ফিল্ম আকারে মুক্তি পেয়েছে। 

এ গানের কথা লিখেছেন ফকির হযরত শাহ। এর সুর করেছেন পিজিত নিজেই। সংগীতায়োজন করেছেন অনিম খান। গানে বাঁশি বাজিয়ে নতুন মাত্রা যোগ করেছেন দেশসেরা বংশীবাদক কামরুল আহম্মেদ।

পপি মাল্টিমিডিয়ার ব্যানারে প্রকাশিত এই গান প্রসঙ্গে পিজিত বলেন, ‘এ গানের পুরো টিমের প্রতি আমার কৃতজ্ঞতার শেষ নেই। বিশেষ করে পপি মাল্টিমিডিয়ার কর্ণধার রাসেল মালের প্রতি। এই গানের মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন এই সময়ের সুপরিচিত মডেল দেব, কবিতা। বিশেষ একটি চরিত্রে অভিনয় করেছেন প্রতিভাবান গীতিকার এম এ আলম শুভ। সবকিছু মিলিয়ে গানটি নিয়ে আমার একটা বেশ ভালো প্রত্যাশা ছিলো। সে অনুযায়ী গত কয়েক দিন ধরে ভালোই সাড়া পাচ্ছি।’

গানটির মিউজিক ভিডিওটির দৃশ্যধারন করেছেন শেখ সাদী। সম্পাদনায় ছিলেন এস কে জয়। এর পোস্টার ডিজাইন করেছেন পারভেজ। মেকআপে ছিলেন ছোট পলাশ। পরিচালনায় ‘পি এম রেকর্ডস’। এছাড়াও পিজিতের গাওয়া ‘পাগলী’, ‘গল্প’, ‘পোড়ামন’, ‘সই’, ‘বৃষ্টির গান’ শিরোনামের গানগুলো মুক্তির অপেক্ষায় রয়েছে।

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়