ঢাকা     শনিবার   ২৯ জানুয়ারি ২০২২ ||  মাঘ ১৫ ১৪২৮ ||  ২৪ জমাদিউস সানি ১৪৪৩

প্রথা ভেঙেছেন, ক্যাটরিনার প্রশংসায় কঙ্গনা!

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:১১, ৮ ডিসেম্বর ২০২১   আপডেট: ১৮:১৫, ৮ ডিসেম্বর ২০২১
প্রথা ভেঙেছেন, ক্যাটরিনার প্রশংসায় কঙ্গনা!

বর্তমানে বলিপাড়ায় সবচেয়ে চর্চিত বিষয় ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের বিয়ে। এবার এটি নিয়ে নিজের প্রতিক্রিয়া জানালেন অভিনেত্রী কঙ্গনা রাণৌত।

বয়সে ছোট ভিকিকে বিয়ে করছেন ক্যাটরিনা। এর আগে অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াও তার চেয়ে দশ বছরের ছোট নিক জোনাসকে বিয়ে করেছেন। এই তালিকায় আছেন ঐশ্বরিয়া রাই ও অভিষেক বচ্চন। সিনেমা জগতের প্রথম সারির তারকারা ‘সেক্সিস্ট’ ধারণা ভেঙে বয়সে ছোট পুরুষকে বিয়ে করছেন, বিষয়টিকে সাধুবাদ জানিয়েছেন কঙ্গনা। যদিও সরাসরি কারো নাম তিনি উল্লেখ করেননি। তবে ভিকি-ক্যাটরিনার বিয়ের দিকেই তিনি ইঙ্গিত করেছেন এটি বুঝতে কারো বাকি নেই।

ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে কঙ্গনা লিখেছেন, ‘বহু সফল পুরুষের গল্প শুনে বড় হয়েছি,  যারা বয়সে ছোট মেয়েদের বিয়ে করেছেন। স্বামীর চেয়ে সফল নারীকে খুব একটা দেখা যায় না। কম বয়সী পুরুষের কথা বাদ দিন, একটা নির্দিষ্ট বয়সের পর মেয়েদের বিয়ের চিন্তাই বাদ দিতে হয়। দেখে ভালো লাগছে যে, সফল নারী, ভারতীয় সিনেমা জগতের প্রথম সারির নারীরা সেক্সিস্ট ধারণা ভাঙছেন। প্রথা ভেঙে নতুনভাবে গড়ার জন্য পুরুষ ও নারী উভয়কেই অভিবাদন।’

রাজস্থানের সাওয়াই মাধপুরে অবস্থিত সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারা রিসোর্টে হচ্ছে ভিকি-ক্যাটরিনার বিয়ের আনুষ্ঠানিকতা। জানা গেছে, মঙ্গলবার (৭ ডিসেম্বর) তাদের মেহেদি ও সংগীত অনুষ্ঠান হয়েছে। বুধবার হলুদ অনুষ্ঠান এবং বৃহস্পতিবার বিয়ের আনুষ্ঠানিকতা সারবেন এই তারকা জুটি। বিয়ের গোপনীয়তা বজায় রাখতে নানা রকম ব্যবস্থা নিয়েছেন ভিকি ও ক্যাটরিনা। কঠোর নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। বিয়েতে অতিথিদের ফোন অথবা কোনো ইলেকট্রিক ডিভাইস ব্যবহার নিষিদ্ধ করা হয়েছে।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়