ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

বিয়েতে প্রাক্তনদের কাছ থেকে কী উপহার পেলেন ক্যাটরিনা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০১, ১৪ ডিসেম্বর ২০২১   আপডেট: ১৬:৪২, ১৪ ডিসেম্বর ২০২১
বিয়েতে প্রাক্তনদের কাছ থেকে কী উপহার পেলেন ক্যাটরিনা

অভিনেতা ভিকি কৌশলের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন জনপ্রিয় বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। বিয়ের পর থেকেই তাদের বিশেষ মুহূর্তের আনন্দঘন ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করছেন এই নবদম্পতি।

এদিকে ভিকির সঙ্গে বিয়ের আগে অভিনেতা সালমান খান ও রণবীর কাপুরের সঙ্গে ক্যাটরিনার প্রেমের গুঞ্জন শোনা গেছে। এমনকি রণবীরের সঙ্গে লিভ টুগেদারও করেন এই অভিনেত্রী। বিয়েতে ক্যাটরিনার প্রাক্তনরা না এলেও উপহার নাকি ঠিকই পৌঁছে দিয়েছেন।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, ক্যাটরিনাকে ২.৭ কোটি রুপি মূল্যের হীরার নেকলেস উপহার দিয়েছেন রণবীর কাপুর। অন্যদিকে, সালমান দিয়েছেন একটি র‌্যাঞ্জ রোভার, যেটির মূল্য ৩ কোটি রুপি। এখানেই শেষ নয়, রণবীর কাপুরের বর্তমান প্রেমিকা আলিয়া ভাট এই নবদম্পতিকে উপহার দিয়েছেন এক ঝুড়ি পারফিউম। এগুলোর মূল্য লাখ রুপির উপর।

বলিউড ইন্ডাস্ট্রির অন্য তারকারাও ভিকি ও ক্যাটরিনাকে বিয়ের উপহার দিয়েছেন। জানা গেছে, আনুশকা শর্মা ৬.৪ লাখ রুপি মূল্যের কানের দুল উপহার দিয়েছেন। সুপারস্টার শাহরুখ খানের সঙ্গে ‘জিরো’, ‘জব তাক হ্যায় জান’ সিনেমায় অভিনয় করেছেন ক্যাটরিনা। এই অভিনেতা দিয়েছেন ১.৫ লাখ রুপি মূল্যের একটি চিত্রকর্ম। এছাড়া ক্যাটরিনার ‘ব্যাং ব্যাং’ সিনেমার সহ-অভিনেতা হৃতিক রোশান ৩ লাখ রুপি মূল্যের গাড়ি ও ‘মনমর্জিয়া’ সিনেমায় ভিকির সহ-অভিনেত্রী তাপসী পান্নু ১.৪ লাখ রুপির একটি ব্রেসলেট উপহার দিয়েছেন।

গত ৯ ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়েছেন ভিকি ও ক্যাটরিনা। রাজস্থানের সাওয়াই মাধপুরে অবস্থিত সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারা রিসোর্টে সম্পন্ন হয়েছে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা। রাজকীয় এই বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এই জুটির কাছের বন্ধু ও পরিবার-আত্মীয়রা। জাঁকজমকপূর্ণ এই আয়োজনে ছিল কঠোর নিরাপত্তা। শোনা যাচ্ছে, খুব শিগগির বলিউড তারকাদের নিয়ে একটি বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করবেন ভিকি ও ক্যাটরিনা।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়