ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

দীপিকার খোলামেলা ছবি ভাইরাল

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:২৮, ২০ ডিসেম্বর ২০২১   আপডেট: ১৩:৩৮, ২০ ডিসেম্বর ২০২১
দীপিকার খোলামেলা ছবি ভাইরাল

সমুদ্র সৈকতে বসে আছেন দীপিকা পাড়ুকোন। পরনে বিকিনি। এলোমেলো তার মাথার চুল। তার চারপাশে প্রাকৃতিক সৌন্দর্য খেলে গেলেও তাতে মন নেই নায়িকার। বরং একদৃষ্টিতে তাকিয়ে আছেন তার পাশে বসা সিদ্ধান্তর দিকে। তারা দুজনেই আলোচনায় ব্যস্ত। ইনস্টাগ্রামে পোস্ট করা একটি ছবিতে এমন রূপে দেখা যায় দীপিকাকে। যা এখন অন্তর্জালে ভাইরাল। এ নিয়ে চলছে জোর চর্চা।

শকুন বাত্রার পরবর্তী সিনেমা ‘গেহরাইয়া’। এ সিনেমায় অভিনয় করেছেন দীপিকা-সিদ্ধান্ত। এ সিনেমারই স্থিরচিত্র এটি। এছাড়াও আরেকটি ছবি শেয়ার করেছেন দীপিকা। তাতে দেখা যায়, সমুদ্রের পারে দাঁড়িয়ে সূর্যান্ত দেখতে মগ্ন সিদ্ধান্ত। আর সিদ্ধান্তের কাঁধে মুখ লুকিয়ে রয়েছেন দীপিকা। এ দুই তারকার এমন রোমান্টিক দৃশ্য নজর কেড়েছে নেটিজেনদের।

এসব ছবির ক্যাপশনে দীপিকা লিখেছেন—‘হ্যাঁ, একটু বেশি অপেক্ষা করতে হলো। কিন্তু কথায় আছে সবুরে মেওয়া ফলে! আশা করছি, সেটাই সঠিক হবে। আমি বিশ্বাস রেখেছি এমন একটা বিষয়ের অংশীদার হতে যা সত্যিই ম্যাজিক্যাল বলে বিশ্বাস করি। আমার হৃদয়জোড়া ভালোবাসা এবং কৃতজ্ঞতা নিয়ে আমি আর অপেক্ষা করতে পারছি না। আমাদের ভালোবাসার এই ফসলটা আপনাদের সঙ্গে ভাগ করে নিতে…।’

নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে দীপিকার এ ছবি

দীপিকা-সিদ্ধান্ত ছাড়াও এ সিনেমায় অভিনয় করেছেন অনন্যা পাণ্ডে, ধৈর্য্য কারওয়া। বহুল চর্চিত এ সিনেমা প্রযোজনা করছে ধর্মা প্রোডাকশন। সোমবার (২০ ডিসেম্বর) মুক্তি পেয়েছে সিনেমাটির টিজার। সম্পর্কের টানাপড়েনের গল্প নিয়ে গড়ে উঠেছে সিনেমাটির কাহিনি। আগামী ২৫ জানুয়ারি ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইমে মুক্তি পাবে সিনেমাটি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়