ঢাকা     শুক্রবার   ০১ জুলাই ২০২২ ||  আষাঢ় ১৭ ১৪২৯ ||  ০১ জিলহজ ১৪৪৩

করোনায় আক্রান্ত মিমের স্বামী

প্রকাশিত: ১৪:৪৫, ১১ জানুয়ারি ২০২২   আপডেট: ১৫:৫০, ১১ জানুয়ারি ২০২২
করোনায় আক্রান্ত মিমের স্বামী

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন লাক্স তারকা অভিনেত্রী বিদ্যা সিনহা মিমের স্বামী সনি পোদ্দার। 

রাইজিংবিডিকে এ তথ্য নিশ্চিত করে মিম বলেন—‘সনি করোনায় আক্রান্ত, বর্তমানে কোয়ারেন্টাইনে আছে। তবে শারীরিকভাবে সুস্থ আছে।’

এক সপ্তাহ আগে বিয়ের পিঁড়িতে বসেন মিম। বিয়ে নিয়ে নানা লুকোচুরির পর আগামী ১৫ জানুয়ারি স্বামীকে নিয়ে সাংবাদিকদের সামনে আসার ঘোষণা দেন তিনি। কিন্তু এ অনুষ্ঠান বাতিল করেছেন। মিম বলেন, ‘আগামী ১৫ জানুয়ারির অনুষ্ঠানটি বাতিল করা হয়েছে। সনি সুস্থ হলে অনুষ্ঠান করব।’  

গত ৪ জানুয়ারি রাজধানীর রেডিসন ব্লু হোটেলে বসেছিল মিমের বিয়ের আসর। জানা যায়, সনাতন ধর্মরীতি অনুযায়ী বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। এ সময় দুই পরিবারের সদস্য ছাড়াও উপস্থিত ছিলেন বর-কনের কাছের বন্ধুবান্ধবরা। বিয়ের আগের দিন হলুদ অনুষ্ঠানের আয়োজন করেছিলেন মিম।

বিদ্যা সিনহা মিম মঙ্গলবার (৪ জানুয়ারি) রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে সনাতন ধর্মরীতি মেনে বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছেন।এর আগে গত বছর জন্মদিনের সন্ধ্যায় (১০ নভেম্বর) তিনি বাগদানের খবর জানান।তার স্বামীর নাম সনি পোদ্দার।পেশায় ব্যাংক কর্মকর্তা।ছয় বছর আগে এক বান্ধবীর মাধ্যমে সনি ও মিমের পরিচয় হয়।

গত ১০ নভেম্বর ছিল বিদ্যা সিনহা মিমের জন্মদিন। বিশেষ এই দিনে সনির সঙ্গে বাগদান সারেন তিনি। সনির বাড়ি কুমিল্লায়। পেশায় তিনি বেসরকারি ব্যাংক কর্মকর্তা। ছয় বছর আগে এক বান্ধবীর মাধ্যমে সনি ও মিমের পরিচয়। তারপর গড়ে উঠে বন্ধুত্ব ও প্রেম।

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

সর্বশেষ

পাঠকপ্রিয়