ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ফের মা হতে যাচ্ছেন ন্যানসি!

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:০২, ১৩ জানুয়ারি ২০২২   আপডেট: ২১:২০, ১৩ জানুয়ারি ২০২২

তৃতীয় সন্তানের মা হতে যাচ্ছেন শ্রোতাপ্রিয় সংগীতশিল্পী নাজমুন মুনিরা ন্যানসি! বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) সন্ধ্যায় ন্যানসি তার ফেসবুকে একটি ভিডিও পোস্ট করে এমন গুঞ্জন উসকে দিয়েছেন।

ভিডিওটির ক্যাপশনে ন্যানসি তার স্বামী মহসিন মেহেদীকে অভিনন্দন জানান। মূল ভিডিওটি ন্যানসি তার অফিশিয়াল ইউটিউব চ্যানেলে পোস্ট করেছেন। যার শিরোনামে লিখেন, ‘মেহনাজের জীবনের নতুন অধ্যায়ের সূচনা হতে যাচ্ছে।’ পাশাপাশি সাব হেডে এই গায়িকা লিখেন—‘মেহনাজ পরিবার তোমাকে (বেবি) দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে।’

মহসিন মেহেদী ও ন্যানসির বাগদান থেকে শুরু করে বিয়ের বিভিন্ন সময়ের স্থিরচিত্র ঘটনাক্রমে ব্যবহার করে ভিডিওটি তৈরি করা হয়েছে। ভিডিওটির শেষের দিকে প্রেগন্যান্সি পরীক্ষার কিটের ছবি দেখা যায়। এ পরীক্ষায় স্ট্রিপে একটি রঙিন রেখা বা লাইন এলে অন্তঃসত্ত্বা নন। স্ট্রিপে পাশাপাশি দুটি রঙিন রেখা বা লাইন দেখা গেলে অন্তঃসত্ত্বা। ন্যানসির প্রেগন্যান্সি কিটের ছবিতে দুটি রঙিন রেখা স্পষ্ট। সবশেষে আলট্রাসনোগ্রাফিতে মাতৃগর্ভে একটি শিশুর উপস্থিতি দেখিয়েছেন ন্যানসি।

এ বিষয়ে কথা বলতে ন্যানসির মুঠোফোনে যোগাযোগ করা হলে তাকে পাওয়া যায়নি। তবে ঘনিষ্ঠ একটি সূত্র ন্যানসির মা হতে যাওয়ার খবরটি নিশ্চিত করেছেন।

২০০৬ সালে ভালোবেসে বিয়ে করেন ব্যবসায়ী আবু সাঈদ সৌরভকে। এই দুই সংসারে ন্যানসির দুই কন্যা সন্তান রয়েছে। এ সংসার ভাঙনের পর নাজিমুজ্জামান জায়েদের সঙ্গে ঘর বাঁধেন তিনি। গত বছরের এপ্রিলে আলাদা হয়ে যান ন্যানসি-জায়েদ। বিচ্ছেদের কয়েক মাস পর পারিবারিক আয়োজনে গীতিকার মহসিন মেহেদীর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন ন্যানসি। এটি তার তৃতীয় বিয়ে।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়