ঢাকা     বুধবার   ২৫ মে ২০২২ ||  জ্যৈষ্ঠ ১১ ১৪২৯ ||  ২৩ শাওয়াল ১৪৪৩

শাহরুখ কন্যার পার্টির ছবি ভাইরাল

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১০, ১৭ জানুয়ারি ২০২২   আপডেট: ১৩:১১, ১৭ জানুয়ারি ২০২২
শাহরুখ কন্যার পার্টির ছবি ভাইরাল

এ দুটো ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করেছেন সুহানা

বলিউডের তারকা সন্তানেরা বছর জুড়েই থাকেন আলোচনায়। সোশ‌্যাল মিডিয়ায় তারা দারুণ সরব। এই মাধ‌্যমে নিত‌্যদিনের কর্মকাণ্ড ভক্তদের সঙ্গে শেয়ার করে থাকেন। অন‌্য তারকা সন্তানদের মতো শাহরুখ কন‌্যা সুহানা খানও নিজের আপডেট শেয়ার করে থাকেন ইনস্টাগ্রামে।

মার্কিন যুক্তরাষ্ট্রে ফিল্ম স্টাডিজ নিয়ে পড়াশোনা শেষ করে চলতি মাসে ভারতে ফিরেছেন সুহানা। এরপর মায়ানগরী মুম্বাইয়ে একাধিকবার পাপারাজ্জিদের ক্যামেরাবন্দি হয়েছেন। মুম্বাই ফিরেই ইনস্টাগ্রাম স্টোরিতে চোখ ধাঁধানো ছবি শেয়ার করছেন সুহানা। কখনো সেজেগুজে, আবার কখনো পার্টি মুডে দেখা যাচ্ছে তাকে। গতকাল সুহানা তার কাজিন আলিয়া ছিব্বারের সঙ্গে ইনস্টাগ্রাম স্টোরিতে দুটি ছবি শেয়ার করেন।

এসব ছবিতে দেখা যায়—সুহানার পরনে কালো রঙের পোশাক। হাস্যোজ্জ্বল ভঙ্গিতে আলিয়ার সঙ্গে ফ্রেমবন্দি হয়েছেন তিনি। একটি পার্টিতে গিয়ে দুই বোন একসঙ্গে সেলফিও তুলেছেন। নেটমাধ্যমে শাহরুখ কন্যা ছবি দুটি শেয়ার করার পর তা এখন ভাইরাল। সুহানার আবেদনময়ী এই লুক নেটমাধ্যমে দারুণ চর্চায় পরিণত হয়েছে। নেটিজেনরাও প্রশংসা করছেন সুহানার।

মুম্বাইয়ের ধীরুভাই আম্বানী ইনস্টিটিউশন থেকে পড়াশোনা শেষ করে ব্রিটেনের আরডিংলে কলেজে পড়াশোনা করেন সুহানা। তারপর পাড়ি জমান যুক্তষ্ট্রের নিউ ইয়র্কে। সেখানকার নিউ ইয়র্ক ইডিনিভার্সিটি থেকে ফিল্ম স্টাডিজ বিষয়ে পড়াশোনা শেষ করেছেন সুহানা খান।

বাবার পথ ধরে রুপালি জগতে পা রাখতে চান সুহানা। সেই হিসেবে প্রস্তুতিও নিচ্ছেন। ইতোমধ্যে মঞ্চে তার পারফরম্যান্স সবার নজর কেড়েছে।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়