ঢাকা     মঙ্গলবার   ২৪ মে ২০২২ ||  জ্যৈষ্ঠ ১০ ১৪২৯ ||  ২২ শাওয়াল ১৪৪৩

পড়শির নামে সালমানের মামলা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:০২, ১৭ জানুয়ারি ২০২২   আপডেট: ২০:০১, ১৭ জানুয়ারি ২০২২
পড়শির নামে সালমানের মামলা

প্রতিবেশীর নামে মানহানির মামলা করেছেন বলিউড অভিনেতা সালমান খান। আপত্তিকর মন্তব্য করায় কেতন কাক্কর নামে এক ব্যক্তির বিরুদ্ধে এই মামলা করেছেন সালমান খান। গত ৭ জানুয়ারি মুম্বাই সিটি সিভিল কোর্টে সালমানের পক্ষে মামলাটি দায়ের করেন তার আইনজীবী। এ খবর প্রকাশ করেছে ভারতীয় সংবাদ সংস্থা পিটিআই।

সংবাদ সংস্থাটিকে সালমানের আইনজীবী জানান, একটি ইউটিউব চ্যানেলে দেওয়া সাক্ষাৎকারে কেতন কাক্কর সালমান খানের নামে আপত্তিকর মন্তব্য করেছেন। এর জন্য তাকে নিঃশর্ত ক্ষমা চাইতে হবে। পাশাপাশি ফেসবুক, টুইটার, ইউটিউবের মতো সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম থেকে এই সম্পর্কিত কনটেন্ট সরিয়ে ফেলতে হবে। কেতনসহ আরো দু’জনের নামে অভিযোগ করেছেন সালমান খান। যারা এই সাক্ষাৎকারের ভিডিওর সঙ্গে যুক্ত ছিলেন। বিচারক অনিল এইচ লাদ্দাদ আগামী ২১ জানুয়ারি পরবর্তী শুনানির দিন ধার্য করেছেন।

কেতন কাক্কর দুজন আইনজীবী নিয়োগ করেছেন। তার একজন প্রতাপ আদিত্য। এ বিষয়ে তিনি বলেন—‘সালমান খানের দায়ের করা মানহানির মামলার বিষয়টি অনেক পরে জানতে পেরেছেন আমার মক্কেল কেতন কাক্কর। ফলে এ বিষয়ে জবাবদিহি করার জন্য আরও সময় প্রয়োজন। দু’পক্ষের কথা শুনে আগামী ২১ জানুয়ারি শুনানির পরবর্তী দিন ধার্য করেছেন আদালত।’

জানা যায়, প্রবাসী কেতন কাক্কর ভারতে থাকার পরিকল্পনা নিয়ে দেশে ফিরেছেন। সালমান খানের পানভেলের ফার্ম হাউজের পেছনে একটি জমি রয়েছে তার। কেতনের অভিযোগ, সেই জমিতে যাওয়ার রাস্তা বন্ধ করে দিয়েছেন সালমান খান। আর তা নিয়েই ঝামেলার সূত্রপাত। যদিও সালমানের পক্ষ থেকে দাবি করেছেন—কেতনের নথিপত্রে সমস্যা থাকার কারণে প্রশাসনের পক্ষ থেকে ব্যবস্থা নেওয়া হয়েছে। তারপর থেকেই কেতন সালমানের নামে আপত্তিকর মন্তব্য করে যাচ্ছেন। এজন্য সালমানের এই পদক্ষেপ।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়