ঢাকা     শনিবার   ২৮ মে ২০২২ ||  জ্যৈষ্ঠ ১৪ ১৪২৯ ||  ২৬ শাওয়াল ১৪৪৩

বিয়ে করতে চাই, পাত্র নেই: শমিতা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২৯, ১৮ জানুয়ারি ২০২২   আপডেট: ১৬:৫১, ১৮ জানুয়ারি ২০২২
বিয়ে করতে চাই, পাত্র নেই: শমিতা

বলিউড অভিনেত্রী শমিতা শেঠি। তার আরেক পরিচয় তিনি অভিনেত্রী শিল্পা শেঠির বোন। ব্যক্তিগত জীবনে তার একাধিক প্রেমের গুঞ্জন চাউর হয়েছে। তবে বয়স চল্লিশের কোঠায় গেলেও এখনো অবিবাহিত তিনি।

‘বিগ বস’ রিয়েলিটি শোয়ের মাধ্যমে আবারো আলোচনায় শমিতা। এর ১৫তম আসরে প্রতিযোগী তিনি। এছাড়া ‘বিগ বস ওটিটি’-তে অংশ নিয়েছিলেন। শমিতা জানান, তিনি বিয়ে করতে চাইছেন, কিন্তু পাত্র পাচ্ছেন না।

সম্প্রতি ‘বিগ বস’-এর ঘরে এক জ্যোতিষী আসেন। সেখানেই শমিতার বিয়ে নিয়ে আলোচনা শুরু হয়। জ্যোতিষী তার হাত দেখে জানান, ২০২২ সালেই শমিতার বিয়ের সম্ভাবনা রয়েছে। তার বিয়ে হবে সাধারণ এক মানুষের সঙ্গে। যদিও বিয়ের পর সেই ছেলে খুব উন্নতি করবে বলে জানান এই জ্যোতিষী। এখানেই শেষ নয়, শমিতার প্রথমে একটা মেয়ে এবং পরে ছেলে হবে বলেও জানান তিনি।

এদিকে জ্যোতিষীর কথা শুনে শমিতা বলেন, ‘আমিও ভেবে রেখেছি ২০২২ সালে বিয়ে করবো। কিন্তু পাত্রই তো খুঁজে পাচ্ছি না।’

‘বিগ বস’ রিয়েলিটি শোয়ে আসার পর রাকেশ বাপাটের সঙ্গে শমিতার প্রেমের গুঞ্জন চাউর হয়। তবে শমিতা বলেছেন, ‘আমি তো রাকেশকে সেভাবে চিনিই না। শো-তে এসেই পরিচয়।’

অন্যদিকে, এক সাক্ষাৎকারে শমিতাকে নিয়ে রাকেশ বলেন, ‘আমি চেষ্টা করবো বিগ বসের বাইরে যেস আমরা একে-অপরকে চিনতে পারি। আমাদের যা কথা হয়েছে সবটাই ঘরে, ক্যামেরার সামনে। সেখানে মন খুলে কথা বলা সম্ভব হয় না। আমাদের সম্পর্ককে এত জলদি কোনো নাম দিতে চাই না। এর চেয়ে বরং, আমি চাই শমিতার সঙ্গে আরো কথা বলি। তাকে আরো জানি। সেও আমাকে জানুক।’

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়