ঢাকা     শনিবার   ২৮ মে ২০২২ ||  জ্যৈষ্ঠ ১৪ ১৪২৯ ||  ২৬ শাওয়াল ১৪৪৩

নিঃসঙ্গ জীবন থেকে পল্লব ফিরতে চান শোবিজে

জ্যেষ্ঠ বিনোদন প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:০৮, ২০ জানুয়ারি ২০২২   আপডেট: ১৮:১০, ২০ জানুয়ারি ২০২২
নিঃসঙ্গ জীবন থেকে পল্লব ফিরতে চান শোবিজে

মনে আছে কি মডেল অভিনেতা পল্লবের কথা? নব্বই দশকে টেলিভিশনের পর্দায় সুদর্শন এই মডেলকে দেখেননি এমন দর্শক খুঁজে পাওয়া যাবে না। বিজ্ঞাপন দিয়ে আকাশ ছোঁয়া জনপ্রিয়তা পান তিনি। কাজ করেছেন বহু বিজ্ঞাপন ও নাটকে। কণ্ঠ দিয়েছেন সিনেমার গানেও। তবে দীর্ঘদিন ধরেই আছেন শোবিজ থেকে দূরে। এর মাঝে তার জীবনে ঘটে গেছে ছন্দপতন। এবার নিঃসঙ্গ জীবন থেকে তিনি ফিরতে চান শোবিজের রঙিন দুনিয়ায়।

বড় ভাই, বাবা ও মায়ের মৃত্যু- সব মিলিয়ে দুঃসময় কাটিয়েছেন এ তারকা। নিজেও অসুস্থ হয়েছিলেন। ওপেন হার্ট সার্জারি করতে হয়েছে। বর্তমানে সুস্থ আছেন। দীর্ঘদিন পরে আজ ২০ জানুয়ারি হঠাৎ করেই এফডিসিতে হাজির হন পল্লব। সহকর্মীদের সঙ্গে কুশল বিনিময় করেন তিনি।  

পল্লব জানান, শোবিজের সবাইকে খুব মিস করেন। আড়ালে থাকলেও অনেকের সঙ্গে যোগাযোগ হয়। কাজের প্রস্তাবও পান। কিন্তু মা অসুস্থ থাকায় তাকে একা বাসায় রেখে কাজ করতে পারেননি তিনি। এখন কাজে ফিরতে চান। 

পল্লব বলেন, ‘ভাবছি কাজে ফিরবো। এখন কাজের অনেক মাধ্যম। অনেক বড় আয়োজন সব কিছুতে। মানসম্মত কাজ এলে করবো।’

১৯৯১ সালে বিজ্ঞানচিত্রের মডেল হওয়ার পর একে একে শতাধিক বিজ্ঞাপনচিত্রে কাজ করেন পল্লব। তার বিপরীতে মডেল হয়েছেন অপি করিম, তারিন, রিয়া, সুইটি, মৌ, তানিয়াসহ অসংখ্য তারকা। ১৯৯৫ সালে অভিনয়ে অভিষেক হয় পল্লবের। আরেফিন বাদলের ‘প্রাচীর পেরিয়ে’ নাটকে অভিনয় করেন তিনি। শাহীন সুমন পরিচালিত ‘‘বিয়েবাড়ি’ চলচ্চিত্রের মাধ্যমে অভিষেক হয় তার। 

ঢাকা/রাহাত সাইফুল

সর্বশেষ

পাঠকপ্রিয়