ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

কলকাতায় মোশাররফ করিমের নতুন মিশন

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১৭, ২১ জানুয়ারি ২০২২   আপডেট: ১৩:১০, ২১ জানুয়ারি ২০২২
কলকাতায় মোশাররফ করিমের নতুন মিশন

নাটক-টেলিফিল্মে অভিনয়ের সুবাধে দুই বাংলার মানুষের মুঠো মুঠো ভালোবাসা কুড়িয়েছেন অভিনেতা মোশাররফ করিম। তবে টলিউডে পা রেখেছেন নির্মাতা ব্রাত্য বসু পরিচালিত ‘ডিকশনারি’ সিনেমার মাধ্যমে। ২০২০ সালের ১২ ফেব্রুয়ারি মুক্তি পায় এটি। ফের কলকাতায় নতুন মিশন শুরু করতে যাচ্ছেন এই অভিনেতা। ‘গু কাকু- দ্য পটি আঙ্কল’ নামের এই চলচ্চিত্র পরিচালনা করবেন মণীশ বসু।

ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, আগামী ফেব্রুয়ারি মাসে শুরু হতে যাচ্ছে ‘গু কাকু’ চলচ্চিত্রের শুটিং। এতে অভিনয় করবেন বাংলাদেশের তারকা অভিনেতা মোশাররফ করিম। তার সঙ্গে রয়েছেন ঋত্বিক চক্রবর্তী, পরাণ বন্দ্যোপাধ্যায়, শান্তিলাল মুখোপাধ্যায়, তনুশ্রী চক্রবর্তী, সুস্মিতা চট্টোপাধ্যায়, অপরাজিতা ঘোষ, মিশকা হালিমের মতো তারকারা।

চলচ্চিত্রটির পটভূমি নব্বই দশকের একটি মফস্বল অঞ্চলকে কেন্দ্র করে। তা জানিয়ে পরিচালক মণীশ বসু বলেন—‘একজন ব্রাত্য, প্রান্তিক মানুষ কীভাবে একটি গোটা জনগোষ্ঠীর জীবনকে তীব্রভাবে প্রভাবিত করে ও শেষমেশ সেই অঞ্চলের অধিবাসীদের জন্য হ্যামিলিনের বাঁশিওয়ালা হয়ে ওঠে, সেই গল্পই উঠে আসবে এই চলচ্চিত্রে।’

চলচ্চিত্রটির নাম ভূমিকায় কে অভিনয় করবেন তা নিয়ে এখনি মুখ খুলতে নারাজ নির্মাতা। ‘ভূতের ভবিষ্যৎ’ চলচ্চিত্রের দশ বছর পূর্তি উপলক্ষে সোশ্যাল স্যাটায়ারধর্মী ‘গু কাকু- দ্য পটি আঙ্কল’ প্রযোজনা করছে মোজো প্রোডাকশনস।

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়