ঢাকা     মঙ্গলবার   ২৪ মে ২০২২ ||  জ্যৈষ্ঠ ১০ ১৪২৯ ||  ২২ শাওয়াল ১৪৪৩

এফডিসিতে লাঞ্ছিত নায়ক ইমন

প্রকাশিত: ২১:৫০, ২১ জানুয়ারি ২০২২   আপডেট: ২১:৫৩, ২১ জানুয়ারি ২০২২

আসন্ন চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে সাংস্কৃতিক সম্পাদক পদপ্রার্থী চিত্রনায়ক ইমন। ইলিয়াস কাঞ্চন-নিপুণ প্যানেলের এ প্রার্থী শুক্রবার (২১ জানুয়ারি) নির্বাচনী প্রচার চালাতে গিয়ে লাঞ্ছিত হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। ইমন নিজেই সংবাদমাধ্যমের কাছে এ অভিযোগ করেছেন। এ ঘটনায় এফডিসিতে তুমুল উত্তেজনা বিরজ করছে।

ইমন বলেছেন, ‘আজ সন্ধ্যা ৭টার দিকে শিল্পী সমিতির অফিস সংলগ্ন রাস্তায় নির্বাচনী প্রচার করছিলাম। সঙ্গে ছিলেন নিপুণ, রিয়াজসহ অনেকেই। দূরে মিশা সওদাগর ভাইকে দেখে তার সঙ্গে আমি কুশল বিনিময় করতে যাই। তখন আমাকে ধাক্কা দেন এক বহিরাগত ব্যক্তি। যিনি ধাক্কা দিয়েছেন, তাকে আমি চিনি না। তবে, তার আচরণ ছিল মিশা সওদাগরের বডিগার্ডের মতো। অনেক অ্যাগ্রেসিভ ছিলেন তিনি।’

ইমন জানান, তাৎক্ষণিকভাবে মিশা সওদাগর বিষয়টি মীমাংসা করতে গেলেও ওই বহিরাগত আরও রেগে গিয়ে মারতে তেড়ে আসেন। উচ্চবাচ্য করেন।

তিনি বলেন, ‘বহিরাগত ওই ব্যক্তিকে জিজ্ঞেস বলি, আমাকে চেনেন না? ধাক্কা দিচ্ছেন কেন? তিনি আমার সাথে আবারও দুর্ব্যবহার করেন। মিশা ভাই তাকে সরি বলতে বললেও সে থামছিল না। ওই ব্যক্তি মিশা-জায়েদ প্যানেলের সমর্থক। আগেও চেহারা দেখেছি, সে মিশা-জায়েদের পক্ষে স্লোগান দিয়েছে। নির্বাচন কমিশনকে সঙ্গে এ ঘটনা জানিয়েছি। লিখিতভাবে অভিযোগ দিচ্ছি। আশা করছি, নির্বাচন কমিশন এর সুষ্ঠু বিচার করবে। আমরা শান্তিতে নির্বাচন করতে চাই।’

জানা গেছে, ওই ব্যক্তি উঠতি অভিনেতা। তার নাম শাহেন শাহ। বেশকিছু মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন তিনি। একটি সিনেমাতে পার্শ্বনায়ক হিসেবে কাজ করেছেন শাহেন শাহ। তিনি বর্তমানে চলচ্চিত্র শিল্পী সমিতির সহযোগী সদস্য।

রাহাত/রফিক

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়