ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

গানে উঠে এলো আদর-বুবলীর যন্ত্রণার গল্প

জ্যেষ্ঠ বিনোদন প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৪৭, ২২ জানুয়ারি ২০২২   আপডেট: ১৫:৫২, ২২ জানুয়ারি ২০২২
গানে উঠে এলো আদর-বুবলীর যন্ত্রণার গল্প

‘দেশা দ্য লিডার’খ্যাত নির্মাতা সৈকত নাসির নির্মাণ করেছেন ‘তালাশ’। আদর আজাদ চৌধুরী-বুবলীকে নিয়ে নির্মিত এই সিনেমা আগামী ৪ ফেব্রুয়ারি মুক্তি পেতে যাচ্ছে। এরই মধ্যে এর ফাস্ট লুক প্রকাশ করা হয়েছে। এবার প্রকাশ পেলো সিনেমাটির গান।

গতকাল ২১ জানুয়ারি, বৃহস্পতিবার রাত ৮টায় টাইগার মিডিয়ার ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয় ‘মায়া মাখা’ শিরোনামের এই গান। গানটিতে উঠে এসেছে আদর আজাদ ও শবনম বুবলীর কষ্ট ও যন্ত্রণার গল্প।

‘তালাশ’ সিনেমার কাহিনি গড়ে উঠেছে এক দল গান পাগল ছেলেমেয়ের জীবনের গল্প নিয়ে। সিনেমাটিতে সুমন চরিত্রে অভিনয় করেছেন আদর আজাদ। তিনি বলেন, ‘রোমান্টিক থ্রিলার ঘরানার গল্পে সিনেমাটি নির্মিত হয়েছে। কাজটির জন্য অনেক পরিশ্রম করেছি। চেষ্টা করেছি সেরাটি দিতে। দর্শক প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমাটি দেখলে বুঝতে পারবেন৷ ভালো একটি সিনেমা দিয়ে বড় পর্দায় অভিষেক হতে যাচ্ছে ভেবে খুবই ভালো লাগছে।’

সিনেমাটির কাহিনি পরিচালকের সঙ্গে যৌথভাবে লিখেছেন আসাদ জামান। সেপ্টেম্বর সিনেমাটির শুটিং শুরু হয়। ঢাকা, কক্সবাজার, বিএফডিসিতে টানা শুটিং হয়েছে। সিনেমাটিতে পাঁচটি গান রয়েছে। কণ্ঠ দিয়েছেন ইমরান মাহমুদুল, দিলশাদ নাহার কনা, এ আর রাব্বী, দ্বীন ইসলাম শাহরুখ, ঐশী, আরিফ রহমান জয়, মেজবাহ বাপ্পী।

আদর-বুবলি ছাড়াও আরও অভিনয় করেছেন আসিফ আহসান খান, মাসুম বাশার, মিলি বাশার, যোজন মাহমুদ প্রমুখ। ক্লিওপেট্রা ফিল্মসের ব্যানারে নির্মিত হয়েছে ‘তালাশ’। দেশ বিদেশে পরিবেশনা করবে দ্য অভি কথাচিত্র।

আদর-বুবলীর ‘মায়া মাখা’ গানটি দেখতে এখানে ক্লিক করুন

ঢাকা/রাহাত সাইফুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়