ঢাকা     সোমবার   ২৩ মে ২০২২ ||  জ্যৈষ্ঠ ৯ ১৪২৯ ||  ২১ শাওয়াল ১৪৪৩

‘টিপ টিপ বারসা পানি’-তে নেচে উত্তাপ ছড়াচ্ছেন উত্তম কুমারের নাতবউ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৪৫, ২৩ জানুয়ারি ২০২২   আপডেট: ১৯:৪৪, ২৩ জানুয়ারি ২০২২
‘টিপ টিপ বারসা পানি’-তে নেচে উত্তাপ ছড়াচ্ছেন উত্তম কুমারের নাতবউ

বাংলা চলচ্চিত্রের ‘মহানায়ক’ খ্যাত অভিনেতা উত্তম কুমার। ২০২০ সালে তার নাতি গৌরব চট্টোপাধ্যায় দ্বিতীয়বারের সাতপাকে বাঁধা পড়েন প্রেমিকা দেবলীনা কুমারের সঙ্গে। এই অভিনেত্রী যে দুর্দান্ত নৃত্যশিল্পী তা সবারই জানা। নাচের উপর উচ্চশিক্ষা গ্রহণ করেছেন দেবলীনা, এমনকি নৃত্যের গুরু। সময় পেলেই সোশ্যাল মিডিয়ায় নাচের ভিডিও পোস্ট করে থাকেন। ক্ল্যাসিক্যাল নাচের এই শিল্পী এবার নাচলেন বলিউডের আলোচিত গানে।

রোববার (২৩ জানুয়ারি) দেবলীনা তার ফেসবুকে নাচের একটি ভিডিও পোস্ট করেছেন। তাতে ‘টিপ টিপ বারসা পানি’ গানের রিমিক্স ভার্সনে নাচতে দেখা যায় তাকে। তার পরনে অফ হোয়াইট-কমলা রঙের শিফন শাড়ি, সঙ্গে বিকিনি কাট ব্লাউজ, খোলা চুল, ঝোলা দুল আর মানানসই মেক-আপে সেজেছেন দেবলীনা। আলো-আঁধারি পরিবেশে তার উদ্দাম নাচ নজর কেড়েছে ভক্তদের।

দেবলীনার নাচের ভিডিও দেখতে ক্লিক করুন

এক ভক্ত লিখেছেন, ‘ক্যাটরিনার চেয়ে অনেক ভালো নেচেছো।’ আগুনের ইমোজিতে ভরে যাচ্ছে অভিনেত্রীর কমেন্ট বক্স। শুধু ভক্তরাই নন, দেবলীনার স্বামী গৌরব চট্টোপাধ্যায়ও মন্তব্য করেছেন। তার ভাষায়—‘তোমার চেয়ে ভালো আর কেউ পারবে না।’ বরের এমন মন্তব্যে মুগ্ধতা প্রকাশ করে দেবলীনা লিখেন, ‘তোমার এই মন্তব্য ফিল্মফেয়ারের মতো।’

দেবলীনা কুমার টলিউডের জনপ্রিয় মুখ। ‘গোত্র’ সিনেমার ‘রঙ্গবতী’ গানের সঙ্গে নেচে রাতারাতি বিখ্যাত হন দেবলীনা। যদিও এর আগে ‘প্রাক্তন’, ‘হামি’ সিনেমায় দেখা গেছে এই অভিনেত্রীকে।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়