ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

বিয়ে করলেন পর্দার দুই ভিলেন

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪৩, ২৭ জানুয়ারি ২০২২   আপডেট: ১৮:৪৯, ২৭ জানুয়ারি ২০২২
বিয়ে করলেন পর্দার দুই ভিলেন

কলকাতার নাটকপাড়ার পরিচিত মুখ অনিন্দিতা রায় চৌধুরী ও সুদীপ সরকার। খল চরিত্রে অভিনয়ের জন্য পারদর্শী তারা। ব্যক্তিগত জীবনে এ দুই খল অভিনয়শিল্পী জড়িয়েছিলেন প্রেমের সম্পর্কে। পাঁচ মাস প্রেম করে এবার সাতপাকে বাঁধা পড়লেন এই যুগল।

বুধবার (২৬ জানুয়ারি) কলকাতার একটি হোটেলে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। এ সময় দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠজনেরা উপস্থিত ছিলেন। হিন্দুস্তান টাইমস এ খবর প্রকাশ করেছে।  

অনিন্দিতা-সুদীপের বিয়ের ছবিও প্রকাশ্যে এসেছে। তাদের বিয়ের একটি ভিডিও শেয়ার করেছেন আরেক অভিনেত্রী মানালি মণীষা দে। পর্দায় অনিন্দিতার সঙ্গে মানালির ঝগড়া লেগে থাকলেও বাস্তব জীবনে তারা খুব ভালো বন্ধু। বিয়ের এ ভিডিওতে দেখা যায়—লাল শাড়ি, সোনার গহনায় ছিমছামভাবে সেজেছেন অনিন্দিতা। আর সুদীপ পরেছেন অফ হোয়াইট রঙের সাবেকি পোশাক। শুটিং সেটে যেমন খুনসুটি করেন; সিঁদুর পরানোর আগেও তার ব্যত্যয় ঘটেনি। হাসতে হাসতে প্রিয় মানুষটির সিঁথিতে সিঁদুর পরিয়ে দেন সুদীপ।

গত বছরের নভেম্বরে জানা যায়, ২০২২ শুরুতে বিয়ে করবেন অনিন্দিতা-সুদীপ। সেই কথাই রাখলেন নবদম্পতি। ছয় মাস বা এক বছর পর রিসেপশন করার পরিকল্পনা রয়েছে তাদের।

‘মোহর’ এবং ‘ধুলোকণা’ ধারাবাহিকের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন অনিন্দিতা। অন্যদিকে সুদীপকে দর্শক দেখছেন ‘শ্রীকৃষ্ণ ভক্ত মীরা’ ধারাবাহিক নাটকে।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়