ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

কথিত প্রেমিকের সঙ্গে আড্ডায় মজেছেন শ্রাবন্তী

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪৮, ২৮ জানুয়ারি ২০২২  
কথিত প্রেমিকের সঙ্গে আড্ডায় মজেছেন শ্রাবন্তী

বিরাট কোহলির রেস্তোরাঁয় আড্ডায় মজেছেন শ্রাবন্তী-অভিরূপসহ অন্যরা

কাগজে-কলমে তৃতীয় সংসারের ইতি না টানলেও দীর্ঘ দিন ধরে আলাদা থাকছেন শ্রাবন্তী। অনেক দিন ধরেই জোর গুঞ্জন উড়ছে, পড়শি অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন তিনি। শুরুতে বিষয়টি আড়াল করলেও এখন এ সম্পর্ক নিয়ে বিশেষ কোনো রাখঢাক নেই শ্রাবন্তীর।

ওয়ান এইট কমিউন রেস্তোরাঁর কর্ণধার ক্রিকেটার বিরাট কোহলি। কলকাতায় রেস্তোরাঁটির একটি শাখা রয়েছে। সেখানে প্রেমিক অভিরূপ নাগ চৌধুরীকে নিয়ে আড্ডায় মজেছিলেন শ্রাবন্তী। সেই আড্ডার কিছু ছবি প্রকাশ্যে এসেছে। যা নিয়ে চলছে জোর জল্পনা।

বিরাট কোহলির এই রেস্তোরাঁর দায়িত্বে রয়েছে ঊষসী সেনগুপ্ত। তারই আহ্বানে শ্রাবন্তী রেস্তোরাঁয় হাজির হন। আর তার সঙ্গী হয়েছিলেন অভিরূপ। ঊষসী তার ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেছেন। প্রকাশিত ছবিতে দেখা যায়, হাস্যোজ্জ্বল ভঙ্গিতে ক্যামেরাবন্দি হয়েছেন শ্রাবন্তী, অভিরূপ এবং তাদের আরেক বন্ধু শ্রীপর্ণা রায়।

কিছুদিন আগে শোনা যায়, শ্রাবন্তী আর অভিরূপের প্রেম ভেঙে গেছে। তাদের নাকি আর একসঙ্গে দেখা যাচ্ছে না। এই খবর যে সম্পূর্ণ ভুল এসব ছবিই তার প্রমাণ।

গত বছরের আগস্টে ছুটি কাটাতে মালদ্বীপে গিয়েছিলেন শ্রাবন্তী। এসময় তার সঙ্গী হয়েছিলেন অভিরূপ। এ নিয়েও টলিপাড়ায় কম আলোচনা হয়নি।   

উল্লেখ্য, শ্রাবন্তীর সঙ্গে পুনরায় সংসার করার জন‌্য মামলা দায়ের করেছিলেন রোশান। কিন্তু তাতে সায় না দিয়ে বিয়েবিচ্ছেদ চেয়ে আদালতে মামলা করেছেন শ্রাবন্তী। শুধু তাই নয়, খোরপোশ বাবাদ অর্থও দাবি করেছেন এই অভিনেত্রী।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়