ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

পুনিত রাজকুমারের প্রতি শ্রদ্ধা জানালেন আল্লু

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫৬, ৪ ফেব্রুয়ারি ২০২২   আপডেট: ১৪:১২, ৪ ফেব্রুয়ারি ২০২২
পুনিত রাজকুমারের প্রতি শ্রদ্ধা জানালেন আল্লু

প্রয়াত কন্নড় অভিনেতা পুনিত রাজকুমারের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানালেন আল্লু অর্জুন।

তেলেগু সিনেমার জনপ্রিয় এই অভিনেতা সম্প্রতি পুনিতের বেঙ্গালুরুর বাড়িতে যান। সেখানে পুনিত ও তার বাবা কন্নড় সিনেমার ‘ম্যাটিনি আইডল’ রাজকুমারের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন তিনি। পরে এই কন্নড় অভিনেতার ভাই শিবারাজকুমার ও তার স্ত্রীর সঙ্গে কথা বলেন ‘আইকনিক স্টার’ আল্লু।

মাইক্রোব্লগিং সাইট টুইটারে একটি ছবি পোস্ট করেছেন আল্লু অর্জুন। এতে দেখা যায়, পুনিতের ছবির সামনে ফুল ছিটিয়ে দিচ্ছেন। অপর এক ছবিতে এই অভিনেতাকে রাজকুমারের ছবির সামনে হাত জোর করে শ্রদ্ধা নিবেদন করতে দেখা যায়। ক্যাপশনে আল্লু অর্জুন লিখেছেন, ‘পুনিত গারুর প্রতি আমার বিন্রম শ্রদ্ধা। রাজকুমার গারুর পরিবার, বন্ধু, শুভাকাঙ্ক্ষী ও ভক্তদের প্রতি সম্মান জানাচ্ছি।’

গত ২৯ অক্টোবর মাত্র ৪৬ বছর বয়সে না ফেরার দেশে চলে গেছেন পুনিত। জিমে ওয়ার্কআউট করার সময় হার্ট অ‌্যাটাক হয় তার। দ্রুত তাকে বেঙ্গালুরুর বিক্রম হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই তিনি মৃত্যুবরণ করেন।

শিশুশিল্পী হিসেবে ‘বেট্টাডা হুভু’ সিনেমার মাধ্যমে অভিনয় ক্যারিয়ার শুরু করেন। সিনেমাটিতে অভিনয় করে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান। ২০০২ সালে ‘আপ্পু’ সিনেমায় প্রথম কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন পুনিত। তারপর অনেক ব‌্যবসাসফল সিনেমা উপহার দেন তিনি। কন্নড় সিনেমার সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া অন‌্যতম এই অভিনেতার উল্লেখযোগ‌্য সিনেমাগুলো হলো—‘অভি’, ‘ভীরা কানাড়িগা’, ‘আকাশ’, ‘অজয়’, ‘অঞ্জনি পুত্রা’ প্রমুখ।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়