ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

হৃতিককে বিয়ে করতে চান গায়ত্রী

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:১৮, ১০ ফেব্রুয়ারি ২০২২   আপডেট: ১৭:১৮, ১০ ফেব্রুয়ারি ২০২২
হৃতিককে বিয়ে করতে চান গায়ত্রী

জনপ্রিয় বলিউড অভিনেতা হৃতিক রোশান। প্রায় এক দশক আগে সুজান খানের সঙ্গে দাম্পত্য জীবনের ইতি টেনেছেন। বর্তমানে অভিনেত্রী সাবা আজাদের সঙ্গে এই অভিনেতার প্রেমের গুঞ্জন বলিউডের বাতাসে ভেসে বেড়াচ্ছে। 

সাবার সঙ্গে সম্পর্কের গুঞ্জন নিয়ে এখন পর্যন্ত মুখ খোলেননি হৃতিক। তবে দুজনকে প্রায়ই একসঙ্গে মুম্বাইয়ের বিভিন্ন রেস্তোরাঁয় ডিনার ও রাস্তায় হাতে হাত রেখে হাঁটতে দেখা যাচ্ছে।

এর মধ্যেই এন্ট্রি নিলেন আরও একজন। কোনো ডেটিংয়ের পরিবর্তে তিনি একেবারে সরাসরি হৃতিককে বিয়ে করতে চান।তিনি হলেন ২০১৮ মিস ইন্ডিয়া ইউনাইটেড কন্টিনেন্টস গায়ত্রী ভরদ্বাজ। টাইমস অব ইন্ডিয়াকে দেওয়া একটি সাক্ষাৎকারে গায়ত্রী হৃতিককে বিয়ে করার ইচ্ছার কথা জানান।

সাক্ষাৎকারে গায়ত্রীর কাছে জানতে চাওয়া হয়, তিনি কাকে বিয়ে করতে চান অথবা ডেট করতে চান? উত্তরে গায়ত্রী বলেন, ‘যদি হৃতিক রাজি থাকে তাহলে তিনি হৃতিক রোশানকেই বিয়ে করতে চাইবেন।’ ডেট প্রসঙ্গে সাবেক এই মিস ইন্ডিয়া বলেন, ‘সিদ্ধান্ত চর্তুবেদীকে ডেট করতে চাই। তবে আমি জানি না সে সিঙ্গেল কিনা।’

হৃতিককে নিয়ে গায়ত্রী আরো বলেন, ‘ছোটবেলা থেকেই হৃতিক রোশান আমার ক্রাশ, আমার মনে হয় সে আবার নতুন করে সংসার করতে চায়, তাই আমি তাকে বিয়ে করতে চাই।’

গায়ত্রীকে সর্বশেষ জনপ্রিয় ওয়েব সিরিজে ‘ধিন্ডোরা’তে দেখা গেছে। খুব শিগগির বলিউডে পা রাখতে যাচ্ছেন তিনি।

/ফিরোজ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়