ঢাকা     শনিবার   ০১ অক্টোবর ২০২২ ||  আশ্বিন ১৬ ১৪২৯ ||  ০৪ রবিউল আউয়াল ১৪১৪

রীতেশের সঙ্গে বিচ্ছেদ নিয়ে যা বললেন রাখি সাওয়ান্ত

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৪২, ১৫ ফেব্রুয়ারি ২০২২   আপডেট: ১৫:৪৩, ১৫ ফেব্রুয়ারি ২০২২
রীতেশের সঙ্গে বিচ্ছেদ নিয়ে যা বললেন রাখি সাওয়ান্ত

বলিউড অভিনেত্রী ও নৃত্যশিল্পী রাখি সাওয়ান্ত। বিতর্কিত নানা মন্তব্য ও কাজের জন্য প্রায়ই আলোচনায় আসেন তিনি। আবারো আলোচনায় এই অভিনেত্রী।

বিশ্ব ভালোবাসা দিবসের আগের দিন ১৩ ফেব্রুয়ারি রাতে সোশ্যাল মিডিয়ায় স্বামী রীতেশের সঙ্গে বিবাহ বিচ্ছেদের ঘোষণা দেন রাখি।

২০১৯ সালে ব্যবসায়ী রিতেশের সঙ্গে বিয়েরবন্ধনে আবদ্ধ হওয়ার কথা জানিয়েছিলেন রাখি। যদিও স্বামীকে প্রকাশ্যে আনেননি তিনি। অনেকেই ধারণা করেছিলেন, বিয়ের বিষয়টি বানিয়ে বলেছেন এই অভিনেত্রী। ভক্তদের অনুরোধে ২০২১ সালে ‘বিগ বস’ রিয়েলিটি শোয়ে সর্বপ্রথম স্বামীকে প্রকাশ্যে এনেছিলেন রাখি। 

এদিকে দুই দিন আগে বিবাহ বিচ্ছেদ হওয়া নিয়ে মুখ খুললেন এই অভিনেত্রী। কোনো রাখঢাক না করে রাখি জানিয়েছেন, রীতেশ তার সঙ্গে থাকতে চাননি। রাখি জানান, পেশায় ব্যবসায়ী রীতেশের আগে একবার বিয়ে হয়েছে এবং তার সন্তান আছে। কিন্তু সেই অতীতের কথা না জেনেই তাকে বিয়ে করেছিলেন অভিনেত্রী।

ভারতীয় এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে রাখি বলেন, ওকে (রীতেশ) আমি খুব ভালবাসতাম। ‘বিগ বস’-এর শেষ হওয়ার পর আমরা আমাদের ফ্ল্যাটে একসঙ্গে থাকছিলাম। কিন্তু এর পর ও ব্যাগ গুছিয়ে চলে যায়। রীতেশে বলে, আমার সঙ্গে ‘বিগ বস’-এ গিয়ে ওকে সমালোচনার মুখে পড়তে হয়েছে। তাই ওর ব্যবসায় অনেক টাকার লোকসান হয়েছে।’

রীতেশের অতীত নিয়েও রাখঢাক করেননি রাখি। প্রাক্তন স্বামীর প্রথম বিয়ে প্রসঙ্গে বলেন, ‘একজন নারী এবং একটি শিশুর সঙ্গে অবিচার করতে পারব না। আমি ধীরে ধীরে মেনে নিচ্ছি যে, ও আমায় ছেড়ে চলে গেছে। সব শেষ হয়ে গেছে।’

/ফিরোজ/

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়