ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

ফারহান-শিবানির অভিনব বিয়েতে হৃতিকের নাচ, ভিডিও ভাইরাল

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪১, ২০ ফেব্রুয়ারি ২০২২   আপডেট: ১৩:০০, ২০ ফেব্রুয়ারি ২০২২
ফারহান-শিবানির অভিনব বিয়েতে হৃতিকের নাচ, ভিডিও ভাইরাল

দীর্ঘদিন প্রেম করার পর বিয়ে করলেন বলিউড নির্মাতা, অভিনেতা, গায়ক ফারহান আখতার ও শিবানি ডাণ্ডেকর। শনিবার (১৯ ফেব্রুয়ারি) খান্ডালার বাড়িতে বসেছিল তাদের বিয়ের আসর। এদিন পরিবার ও কাছের বন্ধুদের বিয়ে করেন এই যুগল।

কোনো ধর্মীয় রীতি মেনে বিয়ে করেননি ফারহান-শিবানি; বরং পরস্পরের কাছে শপথ জ্ঞাপন করে নতুন জীবনে পা রাখেন তারা। আর এই শপথবাক্যগুলো তারা নিজেরাই লিখেছেন। হিন্দুস্থান টাইমস এ খবর প্রকাশ করেছে।

ফারহান-শিবানির বিয়েতে অতিথি হিসেবে উপস্থিত হয়েছিলেন বলিউড অভিনেতা হৃতিক রোশান। শুধু হাজিরই ছিলেন না বিয়ের আনন্দে নেচেছেন এই অভিনেতা। যার একটি ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। তাতে দেখা যায়, নবদম্পতিসহ অধিকাংশ অতিথি গানের সঙ্গে নাচছেন। এ তালিকায় হৃতিকও রয়েছেন। কিছুক্ষণ পরে কাছে যান ফারাহ খান। তাকে জড়িয়ে ধরে খানিক সময় নাচেন হৃতিক।

অভিনব রীতিতে বিয়ে করলেও আগামীকাল (২১ ফেব্রুয়ারি) আইনিভাবে বিয়ে করবেন ফারহান-শিবানি। ফারহানের মা হানি ইরানি পুত্রবধূ সম্পর্কে বলেন—‘আমার ভালো সন্তান। সুন্দরী। সকলকে সম্মান করে। সকলের সঙ্গে মিলেমিশে থাকতে জানে। আমাদের পরিবারের সঙ্গে মিশে গিয়েছে। একদিন পর পর ওর সঙ্গে আমার দেখা হয়। আমাদের পাশেই থাকে ফারহান-শিবানি। আমরা একসঙ্গে মালদ্বীপেও বেড়াতে গিয়েছিলাম। প্রতিদিন ফোনে কথা হয়। ওর বাবা-মাও আমার কাছের মানুষ হয়ে গিয়েছে। সকলেই শিল্পমনা।’

নাচের ভিডিও দেখতে ক্লিক করুন

২০১৭ সালে ফারহানের সঙ্গে তার স্ত্রী আধুনা ভবানির বিচ্ছেদ হয়। তারপর শিবানির সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান ‘রক অন’ অভিনেতা। ভারতীয় টেলিভিশন জগতের খুব পরিচিত নাম শিবানি। তিনি গানের পাশাপাশি শো উপস্থাপনাও করেন। ফারহান ও তার পরিচয় ২০১৫ সালে। সেই বছর শিবানি আই ক্যান ডু দ্যাট’ নামে রিয়েলিটি শো-তে যোগ দেন। সেই অনুষ্ঠানের সঞ্চালক ছিলেন ফারহান।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়