ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ট্র্যাপ-এ অপু-জয়

প্রকাশিত: ১৭:৩০, ১ মার্চ ২০২২  
ট্র্যাপ-এ অপু-জয়

ঢাকাই চলচ্চিত্রের ‘বিউটি কুইন’খ্যাত অভিনেত্রী অপু বিশ্বাস। এক দশকের ক্যারিয়ারে শতাধিক সিনেমায় অভিনয় করেছেন। উপহার দিয়েছেন অনেক ব্যবসাসফল সিনেমা। সম্প্রতি তার বিপরীতে অভিনয় করেছেন জয় চৌধুরী। ‘প্রেম প্রীতির বন্ধন’ নামের এই সিনেমার শুটিং এরই মধ্যে শেষ করেছেন। এখন সম্পাদনার টেবিলে সিনেমাটি। এরই মধ্যে ‘ট্র্যাপ’ নামের নতুন সিনেমায় যুক্ত হলেন এই জুটি।

অপু বিশ্বাস রাইজিংবিডিকে জানান, নতুন সিনেমা ‘ট্র্যাপ’র জন্য ফটোশুটে অংশ নিচ্ছেন অপু-জয়। বুধবার (২ মার্চ) থেকে শুটিং শুরু হবে।

জয় চৌধুরী বলেন, ‘‘আগামীকাল এফডিসির অফিস বিল্ডিং সংলগ্ন ‘ট্র্যাপ’ সিনেমার শুটিং শুরু করব। এটি আমাদের দ্বিতীয় সিনেমা। এই লটের শুটিং আগামী ১৫ মার্চ পর্যন্ত চলবে।’

দ্বীন ইসলাম পরিচালিত ‘ট্র্যাপ’ সিনেমা সাইন্স ফিকশন ধাঁচের। নায়ক জয় চৌধুরী বলেন, ‘‘প্রযুক্তির এই যুগে মানুষ কোনো না কোনোভাবে ট্র্যাপে পড়ছে। হ্যাকিংয়ের শিকার হয়ে ক্ষতির সম্মুখীন হচ্ছেন। অনেকটা সাইন্স ফিকশন ধাঁচের সিনেমা হবে ‘ট্র্যাপ’।’’

‘প্রেম প্রীতির বন্ধন’ সিনেমায় অপু-জয় ছাড়াও আশিক চৌধুরী-সেতু জুটি অভিনয় করছেন। এছাড়া আরো অভিনয় করছেন মিশা সওদাগর, আমান রেজা, তাহমিনা মৌ, এল আর খান সীমান্ত, হারুন কিসিঞ্জার, হায়দার আলী, জাদু আজাদসহ অনেকে।

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়