ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ছেলের প্রেমিকার মন ভালো করতে পাশে হৃতিকের পরিবার

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪৪, ৪ মার্চ ২০২২   আপডেট: ১৩:৪৯, ৪ মার্চ ২০২২
ছেলের প্রেমিকার মন ভালো করতে পাশে হৃতিকের পরিবার

হৃতিকের পরিবারের সঙ্গে সাবা আজাদ

নতুন প্রেমে মজেছেন বলিউড অভিনেতা হৃতিক রোশান। তার এই কথিত প্রেমিকার নাম সাবা আজাদ। কয়েক দিন আগে হৃতিকের পরিবারের সঙ্গে সময় কাটান তিনি। এ আলোচনায় ভাটা না পড়তেই, ফের সাবার সঙ্গে লাঞ্চ ডেটে দেখা যায় হৃতিককে।

এদিকে বাড়ির জন্য মন খারাপ সাবার। তার মন ভালো রাখতে হৃতিকের পরিবারও কোনো কমতি রাখছে না। আর এ তথ্য নিজেই ফাঁস করেছেন সাবা। ইনস্টাগ্রাম স্টোরিতে সাবা তুলে ধরলেন সুস্বাদু পিজ্জা, পাস্তার ছবি। আর সেগুলি সাবাকে পাঠিয়েছেন ‘সেরা মানুষেরা’। হ্যাঁ, এখন হৃতিকের পরিবারই সাবার জীবনের সেরা মানুষজন। ক্যাপশনে সাবা লিখেছেন, ‘যখন তুমি হোম সিক, তবে তোমার আশেপাশে সেরা মানুষেরা আছে তোমাকে খাওয়ানোর জন্য। ছবিটি সাবা হৃতিকের পরিবারের সদস্যদের ট্যাগ করেছেন সাবা।

সম্প্রতি মিড-ডে এক প্রতিবেদনে দাবি করেছে—বেশ কয়েক মাস ধরে সাবার সঙ্গে সম্পর্কে রয়েছেন হৃতিক। আর পুরো বিষয়টি গোপন রেখেছিলেন হৃতিক। অল্প সময়ের মধ্যে হৃতিকের পরিবারের খুব কাছাকাছি চলে এসেছেন সাবা। ভাবতে অবাক লাগলেও এখন রোশান পরিবারেরই সদস্য হয়ে উঠেছেন সাবা।

গত ৪ ফেব্রুয়ারি রাতে মুম্বাইয়ের একটি রেস্তোরাঁয় নৈশভোজে গিয়েছিলেন হৃতিক-সাবা। বের হওয়ার সময় হাতে হাত রাখেন তারা। এই সময় ফটোসাংবাদিকরা তাদের ক্যামেরাবন্দি করতে চাইলে চুল দিয়ে মুখ ঢাকার চেষ্টা করেন সাবা।

ইনস্টাগ্রাম স্টোরিতে এ ছবি পোস্ট করেছেন সাবা

সাবা আজাদ একজন মডেল, গায়িকা ও অভিনেত্রী। তার পুরো নাম সাবা সিং গ্রেওয়াল। ২০০৮ সালে ‘দিল কবাডি’ দিয়ে বলিউড সিনেমায় নাম লেখান। ২০১১ সালে অভিনয় করেছেন ‘মুঝসে ফ্রেন্ডশিপ করোগে’ সিনেমাতে। ২০২১ সালে ‘ফিলস লাইক ইশক’ সিনেমায় তাকে দেখা গেছে।
এর আগে মুম্বাইয়ের একটি রেস্তোরাঁ থেকে হৃতিক ও তাকে হাতে হাত রেখে বের হতে দেখা যায়। হঠাৎ এই অভিনেত্রীর সঙ্গে হৃতিককে দেখে বলিপাড়ায় তাদের সম্পর্ক নিয়ে কানাঘুষা শুরু হয়।

জানা গেছে, হিন্দি মিউজিক ইন্ডাস্ট্রির একজন বন্ধুর মাধ্যমে হৃতিক ও সাবার পরিচয়। প্রথম পরিচয়ের পর পরস্পরের সঙ্গে যোগাযোগ বজায় রাখেন তারা।

গত মাসেই হৃতিক সাবা ও তাঁর প্রাক্তন বয়ফ্রেন্ড ইমাদ শাহর আসন্ন কনসার্টের জন্য জুটিকে শুভেচ্ছা জানান। যা আরও স্পষ্ট করে দেয় সাবার সঙ্গে হৃতিকের সম্পর্কের গভীরতা।

জানুয়ারি মাসেই এক রেস্তোরাঁ থেকে হাত ধরাধরি করে বার হতে দেখা যায় হৃতিক-সাবাকে। সেই থেকেই শুরু দুজনের প্রেমের চর্চা। উল্লেখ্য, এর আগে সুজান খানের সঙ্গে দাম্পত্য সম্পর্ক ছিল হৃতিকের। ২০১৪ সালে দীর্ঘ ১৪ বছরের বৈবাহিক সম্পর্কে ইতি টানেন দুজনে। হৃতিক-সুজানের দুই পুত্র রেহান ও রিদান। তাঁরাও যে সাবার বেশ ঘনিষ্ঠ তা বোঝা যাবে নীচের ছবিতেই।

সাবা আজাদের আসল নাম সাবা সিং গ্রেওয়াল। সাবা একজন মডেল, গায়িকা ও অভিনেত্রী। ২০০৮ সালে বলিউডের সিনেমা ‘দিল কবাডি’ দিয়ে ডেবিউ। ২০১১ সালে অভিনয় করেছেন ‘মুঝসে ফ্রেন্ডশিপ করোগে’ সিনেমাতে। ২০২১ সালে অভিনয় করেছেন ‘ফিলস লাইক ইশক’ ছবিতে। নাসিরুদ্দিন শাহর পুত্রের সঙ্গে দীর্ঘ সময় লিভ ইন করেছেন। সম্পর্ক ভাঙলেও বন্ধুত্ব টিকে আছে দুজনের।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়